shono
Advertisement

‘আমার কফিনে পেরেক পুঁততে গিয়েছিল’, ছেলে আরিয়ানের মাদককাণ্ডে বিস্ফোরক শাহরুখ!

নিন্দুকদের মুখে কালি লেপে বড় কথা বাদশার। কী বললেন?
Posted: 04:13 PM Jan 11, 2024Updated: 04:19 PM Jan 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর দেড়েক আগের মুম্বই প্রমোদতরী মাদককাণ্ডে ১ মাস শ্রীঘরে কাটিয়েছিলেন শাহরুখপুত্র আরিয়ান খান। সেই একটা মাস মন্নতে বসে বিনিদ্র রজনী কাটিয়েছিলেন বাদশা। তিল তিল করে গড়ে তোলা তাঁর তিন দশকের কেরিয়ারকে কালিমালিপ্ত করার কোনও চেষ্টাই ছাড়েননি নিন্দুকরা সেসময়ে। ধর্মকে হাতিয়ার করে তাঁর দেশপ্রেম নিয়েও প্রশ্ন তোলা হয়েছিল। কিন্তু অপমান সহ্য করেও টুঁ শব্দটি করেননি শাহরুখ খান (Shah Rukh Khan)! ‘সিম্বা’র প্রত্যাবর্তনের আশায় ‘মুফাসা’র মতোই অপেক্ষা করে গিয়েছেন নিঃশব্দে। এবার বছর দুয়েক বাদে জাতীয়স্তরের এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নিন্দুকদের একহাত নিলেন বাদশা। ‘জওয়ান’ মনে করিয়ে দিলেন, ‘বাপ সে বাত কর…!’

Advertisement

শাহরুখ বললেন, “গত ৪-৫ বছর আমাদের পরিবারে বেশ টালমাটাল পরিস্থিতি গিয়েছে। আমি নিশ্চিত যে কোভিডের জন্য হয়তো আপনাদেরও একইরকম কেটেছে। আমার বেশিরভাগ সিনেমা ফ্লপ করেছে। মূর্খ সিনেবিশেষজ্ঞরা তো আমার কফিনে পেরেক পোঁতার খবরও লেখা শুরু করেছিল। ব্যক্তিগত স্তরে, কিছুটা বিরক্তিকর এবং অপ্রীতিকর ঘটনাও ঘটেছিল, যা কিনা আমাকে বড় শিক্ষা দিয়ে গিয়েছে। আমাকে শিখিয়েছে কঠিন পরিস্থিতিতেও কীভাবে শান্ত থাকতে হয়। মুখ বন্ধ রেখে, নিজের মর্যাদা বজায় রেখে কঠোর পরিশ্রম করে যেতে হয়।” এরপরই বাদশার সংযোজন, “যখনই আপনি ভাববেন, জীবন একদম ঠিক পথে চলছে, ঠিক তখনই দেখবেন, আচমকাই কোথা থেকে একটা ধাক্কা চলে এসেছে। কিন্তু এই সময়েই আপনাকে সৎ থাকতে হবে। জীবনের প্রতি আশাবাদী হতে হবে।”

[আরও পড়ুন: মালদ্বীপে গিয়ে ‘মুখ পুড়তেই’ বড় পদক্ষেপ বিপাশা বসুর! দেশের অপমানে কী করলেন অভিনেত্রী?]

শাহরুখ খান, ছবি: ফাইল চিত্র

এরপরই ‘ওম শান্তি ওম’ ছবির সংলাপ আউরে শাহরুখের মন্তব্য, “আমাকে একজন বলেছিলেন একবার, জীবনটাও সিনেমার মতো। শেষমেশ সব ঠিক হয়ে যায়। আর যদি তা না হয়, তাহলে সেটা সমাপ্তিই নয়। পিকচার অভি বাকি হ্যায়…। আর আমি তাঁর সেই কথাটা অক্ষরে অক্ষরে বিশ্বাস করি। কারণ আমার বিশ্বাস, ভালো করলে ভালো হয়।”

[আরও পড়ুন: ‘পুলিশের মার খেয়ে জেলে ঢুকেছি, রাজনীতি করতে চাই না’, বিস্ফোরক পঙ্কজ ত্রিপাঠী!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement