shono
Advertisement

‘জওয়ান’-এর নতুন প্রোমোর রগরগে সংলাপের নেপথ্যে ঋতাভরী, বড় সার্টিফিকেট ‘বাপ’ শাহরুখের

ঋতাভরীর মন্তব্য, 'শাহরুখের মতে আমি ভাল লেখিকা।'
Posted: 05:27 PM Sep 13, 2023Updated: 05:51 PM Sep 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘জওয়ান’-এর নতুন প্রোমো নিয়ে নেটপাড়ায় তোলপাড়। যার সংলাপ শুনে ফের শাহরুখ-জ্বরে আক্রান্ত গোটা দেশ। আর যে রগরগে ডায়লগ নিয়ে এত মাতামাতি, সেটা ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) মস্তিষ্কপ্রসূত। সেটা অবশ্য যৌথ উদ্যোগে। ‘জওয়ান’ (Jawan) ছবির সংলাপ লেখক সুমিত অরোরার সঙ্গেই মাথা খাটিয়ে নতুন প্রোমোর জন্য এমন কেতাদুরস্ত ডায়লগ সাজিয়েছেন টলিউড অভিনেত্রী।

Advertisement

প্রসঙ্গত, মাল্টিপ্লেক্স থেকে সিঙ্গল স্ক্রিন, সর্বত্র দাপিয়ে বেড়াচ্ছে শাহরুখ খানের ‘জওয়ান’। আট থেকে আশির মুখে বাদশা-বন্দনা। সমস্ত রেকর্ড ভেঙে খানখান করে দিয়েছেন শাহরুখ (Shah Rukh Khan)। মাত্র ৬ দিনেই ছক্কার সেঞ্চুরি হাঁকিয়ে বক্স অফিসের মার্কশিটে ‘ব্লকবাস্টার’ বাদশা। ‘জওয়ান’ যা করে দেখিয়েছে, এর আগে এত কম সময়ে আর কোনও বলিউড সিনেমা ৬০০ কোটির গণ্ডি পেরতে পারেনি। আর বক্সঅফিসে যখন শাহরুখের বিজয়রথ অপ্রতিরোধ্য, ঠিক তখনই সোশ্যাল মিডিয়ায় ফের বোমা ফাটালেন ‘জওয়ান’।

বুধবার নতুন প্রোমোর ডায়লগে ফের হুঙ্কার ছাড়লেন কিং খান। যেখানে দুষ্টের দমনে শাহরুখকে বলতে শোনা গেল- “ও অন্ত হ্যায় তো মে কাল হুঁ…/ ও তীর হ্যায় তো ম্যায় ঢাল হুঁ…/ হাম পুন্য-পাপ সে পারে, চিতা সে ও হাতিয়ার হুঁ…/ জো না টলে ও স্রাপ হুঁ…/ ম্যায় তুমহারা বাপ হুঁ…।” আর সেই প্রোমোর রগরগে সংলাপকে ঘিরে বর্তমানে নেটদুনিয়া তোলপাড়। জওয়ান থেকে শাহরুখের তুখড় অ্যাকশন দৃশ্যগুলোকে নিয়েই তৈরি করা হয়েছে এই প্রোমো। বুড়ো ‘জওয়ান’-এর মারপিটের কেরামতি দেখে ভক্তরা ‘বাপ-বাপ’ করছেন। আর সেই ভিডিও শেয়ার করে শাহরুখের ক্যাপশন- “বাপ রে বাপ! এখন আর থামব না, চলতে দিন।”

[আরও পড়ুন: ‘মদের গ্লাস ধরতে জানেন না মোদি’! কটাক্ষ শুরু হতেই ময়দানে কোমর বেঁধে ‘রণংদেহি’ কঙ্গনা]

বন্ধু সুমিতের সঙ্গে কৃতীত্ব ভাগ করে নিয়ে খানিক রসিকতা করেই ঋতাভরীর মন্তব্য, আদতে শাহরুখ খানের মতে আমি ভাল লেখিকা। তারপরই সিনেম্যাটিকভাবে নায়িকা বললেন- সব কা বাপ নে বোল দিয়া…! যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়- “সবার বাবা রায় দিয়ে দিয়েছেন…।”

[আরও পড়ুন: বাংলাদেশের ছবি থেকে ‘জওয়ান’-এর অ্যাকশন টোকা! বিতর্ক উসকে দিলেন ওপার বাংলার অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement