shono
Advertisement

‘যমজ সন্তানের নাম ‘পাঠান’, ‘জওয়ান’ রাখব’, অন্তঃসত্ত্বা মহিলার প্রস্তাবে কী বললেন শাহরুখ?

অনুরাগীদের সব প্রশ্নের উত্তর যেন কিং খানের কাছে থাকে।
Posted: 10:33 AM Jun 26, 2023Updated: 10:33 AM Jun 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘Ask SRK’ সেশনে শাহরুখের খোলাখুলি অফার। যা খুশি জিজ্ঞেস করুন না কেন, উত্তর দিতে প্রস্তুত বলিউড বাদশা। সোজা প্রশ্নের সোজা উত্তর, বাঁকা প্রশ্নের উত্তর আবার বাঁকা। অদ্ভূত প্রশ্নও করেন অনুরাগীরা। রবিবার এক অন্তঃসত্ত্বা মহিলা জানান তাঁর গর্ভে যমজ সন্তান রয়েছে। দু’জনের নাম কি ‘পাঠান’ ও ‘জওয়ান’ রাখতে পারেন?

Advertisement

‘Ask SRK’ চলাকালীনই শাহরুখকে ট্যাগ করে মহিলা লেখেন, “স্যার আমি অন্তঃসত্ত্বা, যমজ সন্তানের মা হতে চলেছি… সন্তানদের নাম পাঠান আর জওয়ান রাখতে চাই শুভেচ্ছা জানাবেন প্লিজ।” মহিলাকে শুভেচ্ছা জানিয়েই শাহরুখ লেখেন, “সব কিছু ভাল হোক কিন্তু দয়া করে একটু ভাল নাম রাখবেন।”

[আরও পড়ুন: ‘দ্য কেরালা স্টোরি’ কিনছে না OTT প্ল্যাটফর্মগুলি। ‘সব ষড়যন্ত্র…’, তোপ ক্ষুব্ধ পরিচালকের]

‘সমীর ওয়াংখেড়ে কা আসলি বাপ’ নামের একটি প্রোফাইল থেকে আবার কিং খানকে জানানো হয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানাতে আমেরিকায় ‘ছাঁইয়া ছাঁইয়া’ গান চালানো হয়েছে। তাতে খুশি ব্যক্তি করেন সুপারস্টার। লেখেন, “ইশ আমি যদি সেখানে থাকতাম…কিন্তু ওঁরা বোধহয় ভিতরে ট্রেন যেতে দিতেন না। ভেবেছো?”

৩১ বছরে কেরিয়ারে কোন জিনসটি অভিনেতা হিসেবে কোন কাজটি নিয়ম করে করেন? এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে আবার শাহরুখ জানান, তিনি প্রত্যেক চরিত্রের নেপথ্যের গল্প ও মতাদর্শ লিখে রাখেন। কখনও তা পরিচালকের সঙ্গে শেয়ার করেন। কখনও আবার নিজের কাছে রেখে দেন। তা কবিতা হতে পারে আবার গল্পও হতে পারে।

[আরও পড়ুন: আষাঢ়ে জমে উঠেছে প্রেম! দু’হাতে শ্রীমাকে কাছে টেনে নিলেন ইন্দ্রনীল, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement