shono
Advertisement

হিরো না ভিলেন? ‘জওয়ান’-এর নতুন লুকে ভড়কে দিলেন শাহরুখ! শুরু কাউন্টডাউন!

৩০ দিনের অপেক্ষা, নেটপাড়ায় 'জওয়ান'-জ্বর!
Posted: 06:20 PM Aug 07, 2023Updated: 06:20 PM Aug 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র ৩০ দিনের অপেক্ষা। তারপরই প্রেক্ষাগৃহে ঝড় তুলতে আসছে ‘জওয়ান’। পাঠান-এর মতো এই সিনেমাও যে বিপুল ব্যবসা করে বলিউডের বক্সঅফিসের গ্রাফ উর্ধ্বমুখী করবে, তা টিজার প্রকাশ্যে আসার পরই ভক্তদের শোরগোল দেখে আন্দাজ করা গিয়েছে। এবার মুক্তির ঠিক একমাস আগে নতুন পোস্টার প্রকাশ্যে এনে ফের চমক দিলেন কিং খান।

Advertisement

এই নয়া পোস্টারেও শাহরুখকে নেড়া মাথায় বন্দুকধারী দেখা হিসেবে দেখা গেল। আর ‘জওয়ান’-এর সেই নতুন পোস্টার শেয়ার করেই কিং খানের রিমাইন্ডার- “আমি ভাল না খারাপ, জানতে অপেক্ষা আর ৩০ দিনের। সবাই তৈরি তো?” আগামী ৭ সেপ্টেম্বর তিনটি ভাষায় (হিন্দি, তামিল, তেলুগু) মুক্তি পাচ্ছে ‘জওয়ান’। সেটাই মনে করিয়ে দিলেন বলিউড বাদশা।

কিং খানের পোস্টে দিনো মরিয়া, হুমা কুরেশির মতো বলি তারকাদের উত্তর- “তৈরি।” শাহরুখ অনুরাগীরাও ততোধিক উত্তেজিত। কেউ বলছেন, ‘একমাত্র অভিনেতা যাকে নেড়াও ভাল লাগে।’ আরেকজন লিখলেন, ‘আর মাত্র ১ মাস, প্রেক্ষাগৃহে দেখা হচ্ছে আপনার সঙ্গে।’ এককথায় নেটপাড়ায় ‘জওয়ান’-জ্বর!

‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খান ছাড়াও অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, নয়নতারা, বিজয় সেতুপতি, সঞ্জয় দত্তরা। ক্যামিও রোলে দীপিকা পাড়ুকোনকেও দেখা গেল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement