shono
Advertisement

‘আমাকে বলিউড থেকে তাড়িয়ে দেওয়া হোক!’, হঠাৎ কেন এমন বললেন শাহরুখ?

শাহরুখের মুখে এমন কথা শুনে হতবাক অনুরাগী!
Posted: 09:06 PM Feb 20, 2023Updated: 05:01 PM Feb 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১০০০ কোটির ক্লাবে ঢুকতে চলেছে শাহরুখের পাঠান। বক্স অফিস ঝড় তুলেছে এই ছবি। পাঠান জ্বরে যখন গোটা দুনিয়া কাবু, ঠিক সেই সময়ই সোশ্য়াল মিডিয়ায় এক নেটিজেনের প্রশ্নে শাহরুখ জানালেন, বলিউড থেকে তাঁকে তাড়িয়ে দেওয়া হোক! তা হঠাৎ এমন কেন বললেন বলি বাদশা?

Advertisement

গপ্পোটা একটু বিশদে বলা যাক। টুইটারে শাহরুখ ফের শুরু করেছিলেন #AskSRK। আর সেখানেই শাহরুখকে এক নেটিজেন প্রশ্ন করে বসেন, তাঁর অভিনয় জীবন নিয়ে। ৫৭ বছর বয়সের পেশিবহুল নায়ক শাহরুখ স্পষ্ট জানান, তিনি কোনওদিনই অবসর নেবেন না অভিনয় থেকে। শাহরুখের কথায়, অবসর নয়, বরং আমাকে তাড়িয়ে দেওয়া হোক। তবুও আমাকে দমিয়ে রাখা যাবে না। আমি আরও বেশি কঠোর হয়ে ফিরব!

[আরও পড়ুন: ‘ও একেবারেই অভিনয় পারে না!’ নেটিজেনের প্রশ্নে প্রাক্তন প্রেমিক হৃতিককে খোঁচা কঙ্গনার]

‘পাঠান’ ঝড়কে আটকানো সহজ নয়। একের পর এক রেকর্ড ভেঙে পাঠান এখন বলিউডের সবচেয়ে সফল ছবি। ‘পাঠানে’র ঝুলিতে এতটাই আয় যে এখন টিকিটের দাম কমাতে উদ্যোগী সিনেমা হলের মালিকরা। ‘পাঠান’কে সবার কাছে আরও পৌঁছে দিতে এমনটাই প্ল্য়ান করেছেন তাঁরা। আর ঠিক এই সময়ই সিনেমা হলে গিয়ে পাঠান দেখার প্ল্য়ান সেরে ফেললেন শাহরুখ। তবে শুধু ‘পাঠান’ দেখবেনই নয়, শাহরুখের চাই ফ্রিতে পপকর্নও!

শাহরুখ জানিয়েছেন, ‘এখনও পর্যন্ত একটানা বসে পাঠান ছবিটি দেখা হয়নি। তাই এবার অবশ্যই দেখব। যে ছবি আমাকে এতটা সফল হয়েছে, তা তো দেখতেই হবে।’

[আরও পড়ুন: কেন বিশেষ দিনে পালিত হয় জন্মদিন? ‘গোধূলি আলাপ’-এর সেটে জানালেন রাজ চক্রবর্তী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement