shono
Advertisement

৫০,০০০ অনুরাগীকে ‘পাঠান’দেখানোর ব্যবস্থা, দেশজুড়ে মহা আয়োজন শাহরুখের ফ্যান ক্লাবের

ছবি নিয়ে বিতর্কের মাঝেই নেওয়া হচ্ছে অভিনব এই উদ্যোগ।
Posted: 04:24 PM Jan 14, 2023Updated: 04:24 PM Jan 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত বিতর্ক, ততই অনুরাগ। একদিকে ‘পাঠান’ (Pathaan) সিনেমা গুজরাটে রিলিজ করতে দেওয়া হবে না বলে হুমকি দিয়েছে বজরং দল, অন্যদিকে পঞ্চাশ হাজার অনুরাগীকে ছবির ফার্স্ট ডে ফার্স্ট শো দেখানোর উদ্যোগে ব্রতী হয়েছে শাহরুখের ফ্যান ক্লাব। প্রিয় তারকার কামব্যাক সিনেমা নিয়ে আরও একাধিক পরিকল্পনা রয়েছে শাহরুখ অনুরাগীদের।

Advertisement

আগামী ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে শাহরুখের (Shah Rukh Khan) কামব্যাক ছবি ‘পাঠান’। ছবি নিয়ে নানা বিতর্কের সৃষ্টি হয়েছে। ছবির ‘বেশরম রং’ গান নিয়ে আপত্তি তোলা হয়েছে। নায়িকা দীপিকা পাড়ুকোনের গেরুয়া বিকিনি পরা নিয়েও বিস্তর জলঘোলা হয়েছে। টুইটারে ট্রেন্ডিং হয়েছে ‘বয়কট পাঠান’। এমন পরিস্থিতিতেই শাহরুখের সিনেমা নিয়ে নানা আয়োজন করছে তাঁর ফ্যান ক্লাব।

[আরও পড়ুন: পাগলু ডান্স! ঢোলের তালে দেবের সঙ্গে নাচ রুক্মিণীর, ভিডিও দেখে কী বললেন নেটিজেনরা?]

এক বিনোদনমূলক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে এসআরকে ইউনিভার্স (SRK Universe) নামের ফ্যান ক্লাবের যুগ্ম-প্রতিষ্ঠাতা যশ পারিয়ানি জানান, দু’শোরও বেশি শহরে তাঁরা শাহরুখের অনুরাগীদের ‘পাঠান’ দেখানোর উদ্যোগ নিয়েছেন। প্রায় পঞ্চাশ হাজার অনুরাগী প্রিয় তারকার কামব্যাক সিনেমার প্রথম শো দেখতে পাবেন। আর এর অগ্রিম বুকিংয়ের জন্য প্রায় এক কোটি টাকা খরচ হবে বলেই খবর।

শোনা গিয়েছে, এখনও পর্যন্ত মুম্বইয়ে এমন সাত থেকে আটটি ফার্স্ট ডে ফার্স্ট শো বুক করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দিল্লিতে নাকি শাহরুখের অনুরাগীদের জন্য অন্তত ছ’টি শো বুক করা হবে। শুধু ২৫ জানুয়ারি নয় সাধারণতন্ত্র দিবসের উইকএন্ড জুড়ে এমন নানা আয়োজন থাকছে। ফ্যান ক্লাবের পক্ষ থেকে ‘পাঠান’ স্পেশ্যাল কাটআউট, ঢোল এবং অন্যান্য সামগ্রীও বিলি করা হচ্ছে। যাতে বলিউড বাদশার কামব্যাক ছবির সেলিব্রেশনে কোনও খামতি না থাকে।

[আরও পড়ুন: রক্তজনিত সমস্যায় ভুগছেন হৃতিক? ক্লিনিকের সামনে অভিনেতাকে দেখে বাড়ছে জল্পনা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement