shono
Advertisement

‘দুষ্টের দমন, শিষ্টের পালন’, ‘জওয়ান’-এর রুদ্ধশ্বাস ট্রেলারে রবিনহুড শাহরুখ

বৃহস্পতিবার নেটপাড়ায় আগুন ধরিয়ে দিলেন শাহরুখ খান।
Posted: 12:39 PM Aug 31, 2023Updated: 01:00 PM Aug 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চেন্নাইয়ের কিং সাইজ ইভেন্টের রাত পোহাতে না পোহাতেই বৃহস্পতিবার দুপুরে ‘জওয়ান’-এর ট্রেলার প্রকাশ্যে নিয়ে এলেন শাহরুখ খান। মুহূর্তের মধ্যেই শোরগোল। পয়লা ঝলকেই ‘জওয়ান’-এর ঝাঁজ বুঝিয়ে দিলেন কিং খান। রুদ্ধশ্বাস ট্রেলারে দুষ্টের দমন, শিষ্টের পালনের আগাম ইঙ্গিত দিলেন বাদশা।

Advertisement

প্রি টিজারে উত্তেজনার পারদ চড়িয়েছিলেন, আর এবার ট্রেলারে আরও দুর্ধর্ষ অবতারে ধরা দিলেন। তাও আবার দ্বৈত ভূমিকায়। এই ছবির পরতে পরতে রহস্য-রোমাঞ্চ, ট্রেলারেই তা বেশ ঠাহর করা গেল। প্রেক্ষাগৃহে ঘাড় ঘোড়ানোর সুযোগ নাও পেতে পারেন দর্শকরা। ‘পাঠান’-এর থেকেও উন্নতমানের প্লট। বক্সঅফিসের ক্যাশবাক্সও যে উপচে পড়বে, তা হলফ করে বলা যাচ্ছে।

পাঠান-এর পর ‘জওয়ান’-এর (Jawan) দৌলতে শাহরুখের ফিল্মি কেরিয়ারে ম্য়াজিক ফিগার হতে চলেছে ২০২৩। আগাম এই ঝলকে শাহরুখের একাধিক রূপ দেখা গিয়েছে। কখনও তিনি রয়েছেন সেনার বেশে, কখনও আবার লাল শার্ট পরে রোম্যান্টিক মেজাজে। তবে আধা মুখোশ পরে বলিউড বাদশা ক্যামেরার সামনে তীক্ষ্ম চাহনি দিতেই কেল্লাফতে। অবশ্য শাহরুখের ছবি মানেই ‘পিকচার আভি বাকি হ্যায় মেরে দোস্ত’। ‘জওয়ান’-এর ট্রেলারেও সেই কৌতূহল জিইয়ে রাখলেন শাহরুখ খান।

[আরও পড়ুন: ডুয়ার্সের চালসায় দেব-সোহম, সঙ্গে পুরো ‘প্রধান’ টিম, শুরু শুটিং]

আর মাত্র এক সপ্তাহের অপেক্ষা। ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে আসছে ‘জওয়ান’। তার প্রাক্কালেই বুধবার দক্ষিণী তারকাদের পাশে নিয়ে গ্র্যান্ড মিউজিক লঞ্চ করেন শাহরুখের। বিজয় সেতুপতি, প্রিয়ামণি, অনিরুদ্ধ আর-সহ একাধিক দক্ষিণী তারকাদের মধ্যমণি হয়ে একাই মঞ্চ মাতাতে দেখা গেল বলিউড কিং-কে। তবে নজরে পড়ল না নয়নতারার উপস্থিতি। সেখানেই ফাঁস হল ‘জওয়ান’ নিয়ে এক বড় তথ্য। চেন্নাইয়ের ৩ হাজার পরিবার উপকৃত হয়েছে শাহরুখের এই সিনেমা থেকে।

[আরও পড়ুন: সাতসকালে ময়দানে ঘোড়া ছোটাচ্ছেন শ্রাবন্তী, ‘দেবী চৌধুরানী’র জন্য কড়া হোমওয়ার্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement