shono
Advertisement

বক্সঅফিসে সুনামি সতর্কতা! রিলিজের ৩ সপ্তাহ আগেই বিদেশ কাঁপাচ্ছেন ‘জওয়ান’ শাহরুখ

রিলিজের ৩ সপ্তাহ আগেই বিদেশে অগ্রীম বুকিংয়ে ঝড় তুলল 'জওয়ান'।
Posted: 08:21 PM Aug 16, 2023Updated: 08:22 PM Aug 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে এখনও ২১ দিন। ‘জওয়ান’ রিলিজ নিয়ে উত্তেজনায় ফুটছেন দেশবাসীরা। তবে পিছিয়ে নেই শাহরুখ খানের বিদেশি ভক্তরাও! ইতিমধ্যেই আরব আমিরশাহী, মার্কিন যুক্তরাষ্ট্র থেকে জার্মানি, অস্ট্রেলিয়ায় শুরু হয়ে গিয়েছে অগ্রীম বুকিং। আর সেখানেই অনলাইন টিকিট বুকিংয়ের ক্ষেত্রে ঝড় তুলে দিয়েছেন কিং খানভক্তরা। অতঃপর পাঠান পরবর্তী বক্সঅফিসে যে ফের সুনামি আসতে চলেছে, তা বেশ আন্দাজ করা যাচ্ছে। 

Advertisement

রিলিজের ৩ সপ্তাহ আগেই বিদেশে জওয়ান-জ্বর। অগ্রীম বুকিংয়ের ক্ষেত্রে ধুন্ধুমার ব্যবসা করে ফেলেছেন শাহরুখ খান। অনলাইন টিকিটের স্ক্রিনশট টুইটে ভাইরাল করছেন কিং খান ভক্তরা। ‘পাঠান’-এর ক্ষেত্রে যেখানে ১০ দিন আগে অনলাইন টিকিট বুকিং শুরু হয়েছিল, সেখানে ‘জওয়ান’-এর ক্ষেত্রে ২১ দিন আগে থেকেই অ্যাডভান্স বুকিং শুরু হয়েছে। যে সুযোগ লুফে নিলেন শাহরুখ অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘লজ্জার! খুনিদের পাবলিকের হাতে তুলে দেওয়া উচিত’, যাদবপুরকাণ্ডে বিস্ফোরক সোহম]

২৩ দিনেই মার্কিন যুক্তরাষ্ট্রে প্রায় ৪৮ হাজার ডলারের ব্যবসা করে ফেলেছে ‘জওয়ান’। অন্যান্যা দেশের ক্ষেত্রেও একই চিত্র। প্রায় ৫০ শতাংশ টিকিট বিক্রি হয়ে গিয়েছে ইতিমধ্যেই। উল্লেখ্য, সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘জওয়ান’ সিনেমার ‘ছলিয়া’ গানে। যেখানে বাদশাকে দক্ষিণী সুন্দরী নয়নতারার সঙ্গে চুটিয়ে রোম্যান্স করতে দেখা গিয়েছে। প্রি-টিজার থেকে গান, সবেতেই শোরগোল ফেলে দিয়েছেন কিং খান। ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘জওয়ান’। এবার দেখার ‘পাঠান’-এর মতো ‘জওয়ান’ও বক্সঅফিসে ১০০০ কোটির গণ্ডী চাড়াতে পারে কিনা?

[আরও পড়ুন: রেস্তরাঁয় দুস্থদের খাবার পরিবেশন শাহরুখকন্যা সুহানার, ‘বলিউড প্রিন্সেস’কে কুর্নিশ নেটপাড়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement