shono
Advertisement

ক্যাটরিনাকে নয়, শাহরুখ প্রথম অনস্ক্রিন চুমু খেয়েছিলেন অন্য একজনকে

বোঝো কাণ্ড! The post ক্যাটরিনাকে নয়, শাহরুখ প্রথম অনস্ক্রিন চুমু খেয়েছিলেন অন্য একজনকে appeared first on Sangbad Pratidin.
Posted: 06:23 PM Mar 03, 2019Updated: 06:23 PM Mar 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম ছবি ‘দিওয়ানা’-তেই নজর কেড়েছিলেন শাহরুখ খান। তারপর ‘বাজিগর’, ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’, ‘দিল তো পাগল হ্যায়’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাল হো না হো’… একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন দর্শকদের। কিন্তু জীবনে কখনও পর্দায় চুমু খাননি তিনি। প্রথম থেকেই এই পলিসি নিয়ে চলেছিলেন শাহরুখ। কোনও পরিচালক বা কোনও চিত্রনাট্য শত চেষ্টা করেও শাহরুখকে তাঁর এই ধনুকভাঙা পণ থেকে টলাতে পারেননি। শেষ পর্যন্ত ক্যাটরিনার সঙ্গে অনস্ক্রিন লিপলক করেন শাহরুখ। ছবির নাম ‘জব তক হ্যায় জান।’

Advertisement

তখন এই চুমুর ক্লিপিংস ভাইরাল হয়েছিল। আর হবে নাই বা কেন? শাহরুখ প্রথম পর্দায় চুমু খাচ্ছেন, অনুরাগীদের মন উঠবে না, তাও কি হয়? সবাই যশ চোপড়াকে বাহবা দিয়েছিলেন। কারণ তাঁর ছবিতেই তো তাঁর কথামতো চুমু খেতে রাজি হয়েছিলেন কিং খান। কিন্তু জানেন কি, শাহরুখকে যিনি প্রতিজ্ঞা ভাঙাতে সফল হয়েছিলেন, তিনি যশ চোপড়া নন। শাহরুখের দীর্ঘদিনের ঘনিষ্ট বন্ধু করণ জোহর। তাঁর ছবি ‘মাই নেম ইজ খান’-এ প্রথম অনস্ক্রিন কিস করেছিলেন শাহরুখ।

ভারতকে সমর্থন করে পাকিস্তানের রোষের শিকার প্রিয়াঙ্কা ]

শোনা যায়, ‘মাই নেম ইজ খান’ ছবিতে এক পুরুষ অভিনেতাকে চুমু খেয়েছিলেন শাহরুখ। তিনি হলিউডের জন বরোম্যান। সেটি শুটও হয়েছিল। কিন্তু পরে সেই দৃশ্য ছবি থেকে বাদ চলে যায়। কারণটি আজ পর্যন্ত খোলসা হয়নি। এমনকী যখন ‘জব তক হ্যায় জান’ ছবিতে শাহরুখের চুমু নিয়ে চর্চা চলছিল, তখনও করণ চুপ ছিলেন। একবারের জন্য তিনি জন বরোম্যানের কথা উল্লেখ করেননি। কিন্তু চিরকাল কি আর এইসব খবর লুকিয়ে রাখা যায়? তাই শাহরুখ বা করণ যতই চেষ্টা করুন না কেন, তাঁদের সিক্রেট শুটিংয়ের কথা এখন সর্বজনবিদিত। সব থেকে বড় কথা প্রকাশ্যে এসে গিয়েছে সেই শুটিংয়ের ছবিও।

বনশালির ছবিতে কাকে নায়িকা হিসেবে চাইছেন সলমন? ]

The post ক্যাটরিনাকে নয়, শাহরুখ প্রথম অনস্ক্রিন চুমু খেয়েছিলেন অন্য একজনকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement