shono
Advertisement

শিবাজি মহারাজের চরিত্রে শাহিদ কাপুর, কেরিয়ারের সবথেকে বিগ বাজেট ছবির দায়িত্ব কাকে দিলেন?

২ বছর টালবাহানার পর পরিচালক চূড়ান্ত!
Posted: 06:57 PM Feb 04, 2024Updated: 06:57 PM Feb 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর দুয়েক ধরেই শোনা যাচ্ছে যে, ছত্রপতি শিবাজি মহারাজের ভূমিকায় অভিনয় করতে চলেছেন শাহিদ কাপুর (Shahid Kapoor)। ‘কবীর সিং’ প্রযোজক অশ্বীন ভার্দেই প্রযোজনা করবেন। বাজেটও মোটামুটি প্রস্তুত। কিন্তু মুশকিলটা হল, মন মতো পরিচালক খুঁজে পাচ্ছিলেন না শাহিদ বা অশ্বীনের কেউই। তবে এবার সম্ভবত তাঁদের কপালে শিকে ছিঁড়েছে! শোনা যাচ্ছে, বলিউডের জনপ্রিয় এক পরিচালকের হাতে ড্রিম প্রোজেক্ট ছত্রপতি ‘শিবাজি মহারাজ’ সিনেমার দায়িত্ব শঁপে দিতে চলেছেন শাহিদ কাপুর।

Advertisement

কে তিনি? বলিউড মাধ্যম সূত্রে খবর, পরিচালক অমিত রাইয়ের সঙ্গে এই ছবি নিয়ে আলোচনা করে সন্তুষ্ট শাহিদ কাপুর এবং প্রযোজক অশ্বীন ভার্দে। অক্ষয় কুমার অভিনীত ‘OMG 2’ পরিচালনা করেছেন যিনি। এই ম্যাগনাম অপাসের জন্য অমিতকেই যোগ্য বলে মনে করেছেন তাঁরা। প্রাথমিক পর্যায়ে কতাবার্তা অনেক দূর এগিয়েছে। শোনা যাচ্ছে, এই সিনেমায় অত্যাধুনিক মানের ভিএফএক্স ব্যবহার করা হবে। শুধু তাই নয়, ভারতের অন্যতম বিগ বাজেট ছবির তালিকাতেও নাকি নাম লেখাতে চলেছে শাহিদের ‘শিবাজি’। ছত্রপতির জীবনের দুঃসাহসিকতার ঘটনাগুলিকে তুলে ধরা হবে।

[আরও পড়ুন: কেরিয়ারে ভাঁটা কাটাতে দ্রুত ‘ডন ৩’র কাজে নামছেন রণবীর সিং, থাকছে চমকও! কবে শুরু শুটিং?]

বলিউড মাধ্যম সূত্রে খবর, এই সিনেমার জন্য নাকি বিটাউনের ডাকসাইটে প্রযোজনা সংস্থাগুলোর কাছেও আমন্ত্রণ জানিয়েছেন শাহিদ কাপুর, যাতে তাঁরা যৌথভাবে টাকা ঢালেন। বলাই বাহুল্য,
বনশালির ‘পদ্মাবতী’ ছবিতে মেওয়ার রাওয়াল রাজা রতন সিংয়ের জুতোতে পা গলানোর পর আবারও ঐতিহাসিক চরিত্রে চমক দেবেন শাহিদ কাপুর। আর এই ছবিই তাঁর ফিল্মি কেরিয়ারে সবথেকে বিগ বাজেট সিনেমা হতে চলেছে এখনও পর্যন্ত।

[আরও পড়ুন: খোলা পিঠে গভীর ক্ষতের দাগ! ক্যানসারজয়ী স্ত্রী তাহিরার ছবি শেয়ার করে বিশেষ বার্তা আয়ুষ্মানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement