shono
Advertisement

ক্যানসারে আক্রান্ত শাহিদ! কী বলছে পরিবার?

দুশ্চিন্তায় বলিউড। The post ক্যানসারে আক্রান্ত শাহিদ! কী বলছে পরিবার? appeared first on Sangbad Pratidin.
Posted: 04:08 PM Dec 09, 2018Updated: 04:08 PM Dec 09, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের হৃদকম্প বাড়িয়ে হঠাৎ দুঃসংবাদ ছড়াল, আরও এক বলি-হার্টথ্রব নাকি অসুস্থ হয়ে পড়েছেন। ফের নাকি থাবা বাড়িয়েছে করাল কর্কট। ইরফান খান, সোনালি বেন্দ্রের পর তার নিশানায় নাকি ‘পদ্মাবত’-এর রাওয়াল রতন সিং। তিনি নাকি পাকস্থলীর ক্যানসারে ভুগছেন।

Advertisement

বলিউডে এই খবর ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। শাহিদের ফ্যানরা তো বটেই। দুশ্চিন্তায় পড়ে গিয়েছিল ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকে। অবশ্য গুজব এভাবে হাওয়ার গতিতে ছড়িয়ে পড়ার কারণও ছিল। কারণ শাহিদ কাপুরের ক্যানসারের খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে এ খবরও রটে গিয়েছিল চিকিৎসার জন্য তিনি দেশের বাইরে উড়ে গিয়েছেন। স্বাভাবিকভাবেই দুশ্চিন্তা বাড়তে থাকে আরও।

ব্যর্থ পরিচালকের পদার্পণ যৌনতা আর রহস্যে ভরা দুনিয়ায়, তারপর… ]

কিছুদিন আগেই দ্বিতীয়বারের জন্য মা হয়েছেন শাহিদ-পত্নী মীরা। ফলে কাপুর পরিবারে খুশির আবহ। এরই মধ্যে এমন খবর! কিন্তু পরে জানা গেল গোটা খবরটাই ভুয়ো। শত্রুর মুখে ছাই দিয়ে সুস্থই আছেন মিশা আর জাইনের বাবা। বরং এমন খবর ছড়িয়ে দেওয়ার জন্য বড়ই ক্ষুব্ধ কাপুর পরিবার। তাঁদের বক্তব্য, এমন কোনও ঘটনা তো ঘটেইনি। আর যাঁরা এমন মিথ্যে খবর ছড়াচ্ছেন তাঁদের খবরের ভিত্তিটা কী?

আসলে সাম্প্রতিককালে বলিউডে একের পর অসুস্থতার খবর। তার মধ্যে ক্যানসারের মতো মারণ রোগের তালিকাও খুব একটা ছোট নয়। কিন্তু কাপুর পরিবারের তরফে ক্ষোভ প্রকাশ করে বলা হয়েছে, ‘এমন খবর ছড়ানোর আগে যাঁরা তা করছেন তাঁদের ভাবা উচিত কিসের ভিত্তিতে এমন কথা তাঁরা বলছেন। এটা কিছুতেই মেনে নেওয়া যায় না।’ আপাতত শাহিদ ব্লকবাস্টার তেলুগু ছবি ‘অর্জুন রেড্ডি’-র হিন্দি রিমেক ‘কবীর সিং’-এর কাজ নিয়ে ব্যস্ত। তার মধ্যে অসুস্থতার কোনও জায়গা নেই, জানিয়েছেন শাহিদ-ঘনিষ্ঠরা।

জানেন কীভাবে ‘২.০’-র পক্ষীরাজন হয়ে উঠলেন অক্ষয়? ]

The post ক্যানসারে আক্রান্ত শাহিদ! কী বলছে পরিবার? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement