shono
Advertisement

ভবানী ভবনে CBI, অন্য পথে শাহজাহানকে নিয়ে এসএসকেএমে সিআইডি

শেখ শাহজাহানকে হেফাজতে নেওয়া নিয়ে টানাপোড়েনের মাঝে নয়া টুইস্ট। ভবানী ভবনে অপেক্ষায় সিবিআই। অথচ অন্য পথ দিয়ে সাসপেন্ডেড তৃণমূল নেতাকে নিয়ে বেরল সিআইডি।  স্বাস্থ্যপরীক্ষার জন্য এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে। 
Posted: 06:03 PM Mar 06, 2024Updated: 06:33 PM Mar 06, 2024

অর্ণব আইচ: শেখ শাহজাহানকে হেফাজতে নেওয়া নিয়ে টানাপোড়েনের মাঝে নয়া টুইস্ট।  ভবানী ভবনে অপেক্ষায় সিবিআই। অথচ অন্য পথ দিয়ে সাসপেন্ডেড তৃণমূল নেতাকে নিয়ে বেরল সিআইডি। স্বাস্থ্যপরীক্ষার জন্য এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। স্বাস্থ্যপরীক্ষার পর সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ এসএসকেএম হাসপাতালে ফেরত আনা হয় শাহজাহানকে।  এবার সিবিআইকে হস্তান্তর করা হবে শাহজাহানকে, উঠছে প্রশ্ন।

Advertisement

বুধবার দুপুরে বিচারপতি হরিশ ট্যান্ডন পুরনো রায়ই বহাল রাখেন। বুধবার বিকেল সোয়া চারটের মধ্যে সিবিআইয়ের হাতে শেখ শাহজাহানকে হস্তান্তর করতে হবে বলেই জানায় হাই কোর্ট। সেই রায় অনুযায়ী নির্দিষ্ট সময়ের কিছু আগেই ভবানী ভবনে পৌঁছন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। তবে নির্দিষ্ট সময়ের পর প্রায় ঘণ্টাদুয়েক কেটে গেলেও শেখ শাহজাহানকে হেফাজতে পায়নি সিবিআই। তাতে ক্ষুব্ধ ইডি। ফের হাই কোর্টের দ্বারস্থ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। বিচারপতিদের ফের এজলাসে বসার অনুরোধ ইডির আইনজীবীদের। বলে রাখা ভালো, এর আগে মঙ্গলবারও শেখ শাহজাহানকে নিজেদের হেফাজতে পায়নি সিবিআই।

আরও পড়ুন: সুপ্রিম কোর্টে ধাক্কা রাজ্যের, শাহজাহানকে নিজেদের হেফাজতে নিতে বাধা নেই সিবিআইয়ের!]

এদিকে, যখন ধৃতের অপেক্ষায় সিবিআই তখন ভবানী ভবনের পিছনের পথ দিয়ে বের করা হয় শেখ শাহজাহানকে। সাসপেন্ডেড তৃণমূল নেতাকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। শারীরিক পরীক্ষা নিরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে। স্বাস্থ্যপরীক্ষার পরই কি শাহজাহানকে নিজেদের হেফাজতে পাবে সিবিআই, তা নিয়ে এখনও ধোঁয়াশা কাটেনি।

[আরও পড়ুন: বাড়ল অঙ্গনওয়াড়ি-আশা কর্মীদের বেতন, ফেসবুকে বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement