shono
Advertisement

ফের এক বায়োপিকের জন্য তৈরি প্রিয়াঙ্কা চোপড়া

এবার এক আন্তর্জাতিক তারকার বায়োপিকে তিনিই মুখ্য চরিত্রে। The post ফের এক বায়োপিকের জন্য তৈরি প্রিয়াঙ্কা চোপড়া appeared first on Sangbad Pratidin.
Posted: 08:01 PM Oct 01, 2017Updated: 04:55 PM Sep 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেরি কমের পর ফের এক বায়োপিকে দেখা যেতে পারে প্রিয়াঙ্কা চোপড়াকে। এমনটাই শোনা যাচ্ছে বলিউডের অন্দরে। যদিও এখন দম ফেলার সময় নেই এই অভিনেত্রীর। একদিকে চলছে তাঁর নতুন হলিউডি ছবির শুটিং। অন্যদিকে রয়েছে বেশ কয়েকটা ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট, রয়েছে ছবির প্রযোজনার কাজও। কাজের সূত্রে এখন মুম্বই থেকে লস অ্যাঞ্জেলস রীতিমতো ছুটে বেড়াচ্ছেন অভিনেত্রী। কিন্তু এরই মাঝে শোনা যাচ্ছে, নতুন একটি হিন্দি ছবিতে দেখা যেতে পারে তাঁকে। মেরি কমের পর এবার আন্তর্জাতিক ফ্যাশন দুনিয়ার জনপ্রিয় বিউটিশিয়ান শাহনাজ হুসেনের বায়োপিকে দেখা যাবে পিগি চোপসকে।

Advertisement

[জন্মের ১ ঘন্টার মধ্যেই সেলিনার যমজ সন্তানের একটির মৃত্যু]

শাহনাজকে নিয়ে ছবি বানাতে চলেছেন পুজা বেদী। শাহনাজের মেয়ে নিলোফার কিউরিমভয় তাঁর মাকে নিয়ে একটি বায়োগ্রাফি লেখেন। বইটির নাম ‘ফ্লেম, দ্য ইন্সপায়ারিং লাইফ অফ মাই মাদার’। এই বইটিরই স্বত্ত্ব কিনেছেন পুজা বেদী। শোনা যাচ্ছে ‘রং দে বসন্তি’ ছবির চিত্রনাট্যকার কমলেশ পান্ডে ইতিমধ্যেই লিখতে শুরু করেছেন এই বায়োপিকের স্ক্রিপ্ট। এক মধ্যবিত্ত সংরক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে হয়ে কীভাবে সৌন্দর্যের দুনিয়ার সফল বিউটিশিয়ান হয়ে উঠলেন, সেই কাহিনিই উঠে আসবে বড়পর্দায়।

[মায়ের বিদায় বেলায় এল আরেক উমার আগমনী বার্তা]

পুল পার্টি থেকে শুরু করে নতুন হলিউডি ছবি কিংবা ছবির প্রযোজনা, রোজই কোনও না কোনও কারণে খবরের শিরোনামে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এই মুহূর্তে ভারতের আন্তর্জাতিক স্টার তিনি। তাই শাহনাজ তাঁর চরিত্রের জন্য বেছে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়াকে। কিন্তু প্রিয়াঙ্কা এখনও পর্যন্ত এ ব্যাপারে কিছুই জানাননি। প্রিয়াঙ্কা ছাড়াও এই চরিত্রের জন্য বিদ্যা বালান, করিনা কাপুর খান ও ঐশ্বর্য রাই বচ্চনের কথা ভেবেছেন প্রযোজক পুজা বেদী। শেষ পর্যন্ত বড় পর্দায় কাকে দেখা যাবে শাহনাজ হুসেনের চরিত্রে, তা সময়ই বলবে।

The post ফের এক বায়োপিকের জন্য তৈরি প্রিয়াঙ্কা চোপড়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement