shono
Advertisement

অভিজিৎ থেকে অরিজিৎ, বাঙালি গায়কের প্রেমে শাহরুখ! ‘জওয়ান’ ছবিতে কিং খানের নতুন চমক

সদ্যই মুক্তি পেয়েছে 'জওয়ান' ছবির টিজার।
Posted: 09:11 AM Jul 14, 2023Updated: 09:11 AM Jul 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগে ছিলেন অভিজিৎ ভট্টাচার্য আর এখন অরিজিৎ সিং। শাহরুখের গলায় বাঙালি গায়কের গান থাকলেই সে গান সুপারহিট। গত কয়েক বছরের দিকে নজর রাখুন দেখবেন শাহরুখের ছবিতে অরিজিৎ গান থাকলেই, সেই ছবির ফলাফল বক্স অফিসে যাই হোক না কেন, গান কিন্তু সুপারহিট। একথা শাহরুখও জানেন, তাই অরিজিৎকে সঙ্গে পেলে কিং খান আহ্লাদে আটখানা।

Advertisement

সদ্যই মুক্তি পেয়েছে ‘জওয়ান’ ছবির টিজার। যা নাকি ইতিমধ্য়েই হইচই ফেলে দিয়েছে বলিপাড়ায়। নতুন লুকে শাহরুখকে দেখে হতবাক অনুরাগীরা। তবে খবরটা লুক নিয়ে নয়। বরং টুইটারে শাহরুখ সাফ জানিয়ে দিল, জওয়ানেও থাকছে অরিজিৎ সিংয়ের গান।

[আরও পড়ুন: ভগবান শিবের ভূমিকায় অভিনয়, ধর্মীয় বিতর্ক এড়াতে আগেভাগেই সেন্সর বোর্ডের দ্বারস্থ অক্ষয়]

সম্প্রতি টুইটারে #AskSRK -তে এক অনুরাগী শাহরুখকে জিজ্ঞেস করলেন, জওয়ান ছবিতে কি অরিজিতের গান থাকছে? শাহরুখ এই প্রশ্নের জবাবে লিখলেন, ”একেবারেই যেখানে আমি, সেখানে অরিজিৎ দাদা থাকবেই।”

সিনেমার গান কবে মুক্তি পাবে? সেকথাও জানালেন শাহরুখ। ভক্তের প্রশ্নের উত্তরে কিং খান বললেন, “ফারাহ আর বৈভবী দিনরাত পরিশ্রম করছে। আটলি এডিট করে সেগুলো তৈরি করবে। খুব ভাল ভাল গান করেছে ওরা।” ‘জওয়ান’ প্রিভিউয়ের একেবারে শেষ দৃশ্যে শাহরুখকে মেট্রোর ভিতরে যেখানে ‘বে করার করকে হামকে ইউ না জাইয়ে..’ গানের দৃশ্যে নাচতে দেখা গিয়েছে, সেটা যে পরিচালক আটলির ভাবনা ছিল সেকথাও জানান অভিনেতা। বলেন, “আমি নেচেও খুব মজা পেয়েছি।” এছাড়াও ‘জওয়ান’-এর শুট করতে গিয়ে সবথেকে মজার কী ঘটনা ঘটেছে সেটাও ফাঁস করলেন কিং খান। জানালেন , “এই প্রথমবার এই সিনেমার জন্য কয়েক লাইন তামিল গান করেছি। চেন্নাইয়ের গোটা ক্রিউ আমাকে খুব উৎসাহ দিয়েছে।”

[আরও পড়ুন: সেটে মস্ত বড় ‘বাওয়াল’! জাহ্নবীর সঙ্গে এক মাস কথা বলেননি বরুণ ধাওয়ান]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement