shono
Advertisement

হিরানির পর বিশাল ভরদ্বাজের ছবিতে শাহরুখ! নতুন বছরে নতুন চমক কিং খানের

এই ছবিতে নাকি ফের দেখা যেতে পারে শাহরুখ-মাধুরী জুটিকে।
Posted: 01:35 PM Jan 06, 2024Updated: 01:35 PM Jan 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পাঠান’ ও ‘জওয়ান’ অ্যাকশন অবতারের পর ডাঙ্কিতে একেবারে নতুন অবতারে ধরা দিয়েছিলেন শাহরুখ। রাজকুমার হিরানির সঙ্গে প্রথম কাজ করেই বক্স অফিস কাবু করেছেন বলিউড বাদশা। ‘পাঠান’ ও ‘জওয়ান’ ছবির মতো রেকর্ড ব্যবসা করতে না পারলেও, শাহরুখের অভিনয় কিন্তু বেশ প্রশংসিত।

Advertisement

এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, এবার থেকে প্রত্যেক বছরই নতুন নতুন চমক দেবেন তিনি। কিং খান যে সেকথাই রাখতে চলেছেন তার প্রমাণ পাওয়া গেল সম্প্রতি।

[আরও পড়ুন: পুরনো চাল ভাতে বাড়ে! ‘প্রাক্তন’ রোহমনের জন্মদিনে বাঙালি ডাকনামেই আদর সুস্মিতার]

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, হিরানির পর এবার বিশাল ভরদ্বাজের ছবিতে নাকি অভিনয় করতে চলেছেন শাহরুখ। জানা গিয়েছে, এই ছবিতে শাহরুখকে দেখা যাবে এক বুড়ো মানুষের চরিত্রে। সত্য ঘটনার উপর অবলম্বনেই তৈরি হবে এই ছবি। ইতিমধ্যেই নাকি ছবির চিত্রনাট্য পড়ে ফেলেছেন শাহরুখ। শোনা যাচ্ছে, এই ছবিতে নাকি ফের দেখা যেতে পারে শাহরুখ-মাধুরী জুটিকে।

রাজকুমার হিরানি ও শাহরুখ জুটির ম্যাজিক দক্ষিণী সুপারস্টার প্রভাসের ‘সালার’ ঝড়ের কাছে ব্যবসায় পিছিয়ে পড়েছে। তবে এই নিয়ে কিন্তু কোনও মাথাব্যথা নেই পরিচালক কিংবা অভিনেতা কারোরই। এপ্রসঙ্গে হিরানি বলেছিলেন, “শাহরুখ খুবই সাহসী অভিনেতা। শাহরুখ জানে, কোন ছবি দর্শকরা দেখবে, কোনটা দেখবে না। নিজের বক্স অফিসের রেকর্ড নিয়ে যথেষ্ট ওয়াকিবহল শাহরুখ। তবে শাহরুখ সব সময় ব্যবসার কথা ভেবে ছবি করেন না। বরং ‘ডাঙ্কি’ করেছেন সমাজের প্রতি তাঁর দায়িত্ববোধ থেকে। মানুষ যে এই ছবিকে পছন্দ করছেন এবং শাহরুখকে পছন্দ করেছেন, তার জন্য ধন্যবাদ।”

[আরও পড়ুন: ছোট্ট মুখে মিষ্টি হাসি রাহার, আলিয়া-রণবীরের মেয়ের নতুন ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement