shono
Advertisement

বান্দ্রার কলেজে ভক্তদের সঙ্গে জন্মদিন উদযাপন শাহরুখের

অডিটোরিয়ামে ভিড় জমিয়েছেন দেশ ও বিদেশের ভক্তরা। The post বান্দ্রার কলেজে ভক্তদের সঙ্গে জন্মদিন উদযাপন শাহরুখের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:34 PM Nov 02, 2019Updated: 02:25 PM Nov 03, 2019

তপন বকসি, মুম্বই:  ৫৫ বছরে পা রেখেছেন কিং খান। মধ্যরাত থেকে শুভেচ্ছার জোয়ারে ভেসে গিয়েছেন শাহরুখ খান। প্রতিবছরের মতোই শুক্রবার রাত থেকেই ভক্তদের সঙ্গে সময় কাটানো শুরু করেছেন। সন্ধে গড়াতেই ভক্তদের মুখোমুখি হতে বান্দ্রার সেন্ট এন্ড্রুজ কলেজের অডিটোরিয়ামে হাজির হতে চলেছেন কিং খান। তার আগে উচ্ছ্বাসে ভেসেছে অডিটোরিয়াম। ইতিমধ্যেই সেখানে ভিড় জমিয়েছেন দেশ ও বিদেশের এসআরকে ভক্তরা।

Advertisement

প্রতিবছরের মতোই শুক্রবার রাত ১২ টার আগে থেকেই মন্নতের বাইরে ভিড় জমাতে শুরু করেছিলেন এসআরকে ফ্যানরা। এবছরও ১২টা বাজতেই মন্নতের ছাদে হাজির হয়েছিলেন কিং খান। এবছর কালো সোয়েট শার্ট আর নীল ডেনিমে ব্যালকনিতে এসেছিলেন শাহরুখ খান। শাহরুখকে ব্যালকনিতে বেরিয়ে আসতে দেখে শুভেচ্ছা জানাতে শুরু করে ফ্যানেরা। নমস্কার করে ভক্তদের আপ্যায়ণ করেন কিং খান। সঙ্গে সঙ্গে ভক্তদের কলরবে মন্নত প্রায় ফেটে পড়ার জোগাড়। মুম্বইয়ের বৃষ্টিও থামাতে পারেনি ভক্তদের। মাঝরাতে এমন উত্তেজনা করা অনৈতিক। প্রতিবেশীদের যাতে কোনও অসুবিধা না হয়, তাই শাহরুখ অনুরাগীদের আস্তে আওয়াজ করতে বলেন। প্রতিবছরের মতোই এবছরও অনেকেই উপহারস্বরূপ শাহরুখের দিকে ছুঁড়ে দেন টি-শার্ট-সহ বিভিন্ন উপহার।

এরপর গোটাদিন স্ত্রী ও পরিবারের সঙ্গেই কাটান বাদশা।  পরিকল্পনা রয়েছে পরিবারের সঙ্গে ডিনারে যাওয়ারও। তবে তার আগে সন্ধেয় বান্দ্রার সেন্ট এন্ড্রুজ কলেজের অডিটোরিয়ামে যাবেন কিং খান। তাই সকাল থেকেই সাজোসাজো রব অডিটোরিয়ামে। কিং খান যাওয়ার আগে বর্তমানে শেষ মুহূর্তের প্রস্তুতি তুঙ্গে। ইতিমধ্যেই দেশের বিভিন্নপ্রান্ত থেকে কিং খানের ভক্তরা মূলত তাঁর ফ্যান ক্লাবের সদস্যরা জড়ো হয়েছেন অডিটোরিয়াম চত্বরে। রয়েছেন বিদেশের ভক্তরাও। যদিও অডিটোরিয়ামের ভিতর প্রবেশের সুযোগ পাননি অনেকেই। এখন অডিটোরিয়ামের ভিতর অপেক্ষার প্রহর গুনছেন গুনমুগ্ধরা, কতক্ষণে তাঁদের কাছে ধরা দেবেন বাদশা।

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন:এলসা ও আনার সঙ্গে পরিচয় করালেন প্রিয়াঙ্কা, প্রকাশ্যে ‘ফ্রোজেন ২’-এর হিন্দি ট্রেলার]

The post বান্দ্রার কলেজে ভক্তদের সঙ্গে জন্মদিন উদযাপন শাহরুখের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement