shono
Advertisement

ফের দূরদর্শনের পর্দায় দেখা যাবে শাহরুখ খানকে

আগামী ১৯ ফেব্রুয়ারি রাত আটটা থেকে অনুষ্ঠানটি দেখানো হবে। The post ফের দূরদর্শনের পর্দায় দেখা যাবে শাহরুখ খানকে appeared first on Sangbad Pratidin.
Posted: 08:59 PM Feb 14, 2017Updated: 03:29 PM Feb 14, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের একবার সিনেমার পর্দা থেকে টেলিভিশনের পর্দায় দেখা যাবে শাহরুখ খানকে। তবে নতুন কোনও অনুষ্ঠান নয়, শাহরুখের পুরনো একটি ধারাবাহিক ‘সার্কাস’-এর পুনঃসম্প্রচার করা হবে। এমনটাই জানান হয়েছে দূরদর্শনের তরফ থেকে। টুইট করেও একথা জানিয়েছে দূরদর্শন কর্তৃপক্ষ। আগামী ১৯ ফেব্রুয়ারি রাত আটটা থেকে অনুষ্ঠানটি দেখানো হবে।

Advertisement

 

ছোট থেকে অভিনয়ের দিকে ঝোঁক ছিল কিং খানের। তবে সিনেমায় সুযোগ না পেয়ে প্রথমে টেলিভিশনের বিভিন্ন অনুষ্ঠানেই অভিনয় করেছিলেন তিনি। যেগুলির মধ্যে অন্যতম ছিল এই ‘সার্কাস’। এছাড়া ‘ফৌজি’ ও ‘দুসরা কেবল’-এর মতো ধারাবাহিকে কাজ করেছেন তিনি। টিভিতে ধারাবাহিকে অভিনয় করেই নিজের মাটির তলার জমি শক্ত করেছেন বলিউডের বাদশা।

 

অনুষ্ঠানটি পুনঃসম্প্রচার করায় খুশি প্রকাশ করেছেন ধারাবাহিকে শাহরুখের সহ-অভিনেত্রী রেনুকা সাহানে। নিজের টুইটার হ্যান্ডেলে রেনুকার টুইট, ‘এটা সত্যিই খুব ভাল খবর, দূরদর্শনকে অনেক ধন্যবাদ।’ আজিজ মির্জা পরিচালিত ধারাবাহিকটি মূলত সার্কাসের লোকজনদের নিয়ে তৈরি করা হয়েছিল। শাহরুখ, রেনুকা ছাড়াও আশুতোষ গোয়াড়িকরও এই ধারাবাহিকে অভিনয় করেছেন।

The post ফের দূরদর্শনের পর্দায় দেখা যাবে শাহরুখ খানকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement