shono
Advertisement
Shariful Raj

পরীমণির প্রাক্তন স্বামী রাজকে গোপনে বিয়ে করলেন শাকিবের প্রাক্তন স্ত্রী বুবলি!

সম্প্রতি মুক্তি পেয়েছে রাজ-বুবলীর ‘দেয়ালের দেশ’ সিনেমাটি।
Published By: Akash MisraPosted: 04:03 PM May 27, 2024Updated: 04:58 PM May 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওপার বাংলার ফিল্ম ইন্ডাস্ট্রিতে রীতিমতো হইচই। কেননা, হঠাৎ করেই এমন এক খবর এল, যা শুনে অনুরাগীরা অবাক হবেন, নাকি খুশি হবেন, তা নিয়েই বিস্তর আলোচনা। কিন্তু সে যাই হোক, গুঞ্জন পাড়ায় কিন্তু এই খবর একেবারে জব্বর হিট।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। শোনা যাচ্ছে, বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলির সঙ্গে নাকি গোপনে বিয়ে সেরেছেন পরীমণির প্রাক্তন স্বামী ও অভিনেতা শরিফুল রাজ। এমনকী, এই বিয়ে নিয়ে মুখ খুলতে না চাইলেও, গুঞ্জন পাড়ায় কিন্তু এই খবর একেবারে চর্চিত। খবর রটেছে, বুবলির উইকিপিডিয়ায় স্বামীর জায়গায় শরিফুলের নাম যোগ হওয়ার পর থেকেই। রটে যাওয়া খবর অনুযায়ী, চলতি মাসের ১৩ তারিখ বিয়ে করেন তারা।

[আরও পড়ুন: জাতের জাঁতাকলে প্রেমের বলি! করণের নতুন ছবিতে তৃপ্তি-সিদ্ধান্তের উত্তাল ভালোবাসা]

২০২১ সালের অক্টোবর মাসে সবাইকে চমকে দিয়ে রাজের সঙ্গে বিয়ে করেন পরীমণি। সেই সময় অন্তঃসত্ত্বাও ছিলেন অভিনেত্রী। নানা সময়ে রাজের সঙ্গে ছবি শেয়ার করে প্রেম উজাড় করতে দেখা গিয়েছিল তাঁকে। ২০২২ সালের আগস্ট মাসে পুত্র সন্তানের মাও হন তিনি। ভালোই চলছিল সংসার। তবে ফের পরীমণির জীবনে ঝড়। আর সেই ফের ভাঙল অভিনেত্রীর ঘর। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, কয়েকমাস আগে শরিফুল রাজকে ডির্ভোসের নোটিস পাঠিয়েছেন পরীমণি। তবে সংবাদমাধ্যমের কাছে আপাতত এই নিয়ে কিছু বলতে নারাজ রাজ ও পরীমণি দুজনেই।

অন্যদিকে, বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সঙ্গেও বহু আগে সম্পর্কে ছেদ পড়ে বুবলির। ২০১৮ সালের মাঝমাঝিতে গোপনে শাকিব খানকে বিয়ে করেন শবনম বুবলি। আর তাদের একমাত্র পুত্র সন্তানের জন্ম হয় ২০২০ সালের ২১ মার্চ। বর্তমানে তাদের সম্পর্কেও ভাটা পড়েছে। তবে হঠাৎ রাজকে কেন বিয়ে করলেন বুবলি, তা নিয়ে প্রশ্ন উঠেছে অনুরাগী মহলে।

[আরও পড়ুন: ছেলে অ্যাব্রামকে জন্মদিনের সেরা উপহারটা দিলেন শাহরুখ, মন্নতে ‘ডবল সেলিব্রেশন’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সঙ্গেও বহু আগে সম্পর্কে ছেদ পড়ে বুবলির।
  • গুঞ্জন পাড়ায় কিন্তু এই খবর একেবারে জব্বর হিট।
Advertisement