shono
Advertisement

বিয়ের দু’সপ্তাহের মধ্যেই সংসারে আসছে নতুন অতিথি? মুখ খুললেন ফারহান ঘরনি শিবানী

গত ১৯ ফেব্রুয়ারি জীবনের নয়া ইনিংস শুরু করেন ফারহান ও শিবানী।
Posted: 09:30 AM Mar 03, 2022Updated: 10:33 AM Mar 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য বিবাহিত ফারহান ও শিবানীর সংসারে কি আসতে চলেছে নতুন অতিথি? এই জল্পনায় আপাতত মুখর নেটদুনিয়া। অবশেষে এই জল্পনা প্রসঙ্গে মুখ খুললেন শিবানী। সোশ্যাল মিডিয়ায় (Social Media) ফাঁস করলেন আসল কথা।

Advertisement

শিবানী (Shibani Dandekar) ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও শেয়ার করেন। ওই ভিডিওতে তাঁকে বিকিনি ব্রা এবং হাফ প্যান্ট পরে দেখা গিয়েছে। আয়নার সামনে দাঁড়িয়ে ভিডিও করেন শিবানী। সেখানে তাঁর পেটের ছবি দেখে মোটেও মনে হয়নি তিনি সন্তানসম্ভবা। ওই ভিডিওর উপরে লেখা, “আমি মহিলা! আমি অন্তঃসত্ত্বা নই! পেটে তখন টাকিলা ছিল।” ওই তিনটি লাইনের পর হাসির ইমোজিও দেন শিবানী।

[আরও পড়ুন: যুদ্ধবিধ্বস্ত কিয়েভে বাড়ছে ধর্ষণ, ডাকাতি! জেলেনস্কির প্রশাসনকে দুষলেন ইউক্রেনীয় সাহিত্যিক]

সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট অধুনা ভবানীর সঙ্গে ১৭ বছরের দীর্ঘ দাম্পত্যের সম্পর্কে ছিলেন ফারহান। ফারহান ও অধুনার দুই কন্যাসন্তান সায়কা ও আকিরাও। ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়। তবে দুই সন্তানের দেখভাল ফারহান (Farhan Akhtar) ও অধুনা দু’জনে মিলেই করেন। অধুনার সঙ্গে বিচ্ছেদের পর শিবানীর প্রেমে পড়েন ফারহান। ২০১৮ সাল থেকে একসঙ্গেই থাকেন তাঁরা।

গত ১৯ ফেব্রুয়ারি বিয়ে সারেন দু’জনে। তবে সাতপাক ঘোরেননি তাঁরা। নিকাহর নিয়মকানুনও মানতে দেখা যায়নি। শপথবাক্য পাঠ করে জীবনের নয়া ইনিংস শুরু করেন ফারহান ও শিবানী। পোশাক এবং সাজগোজেও ছিল বিশেষ চমক। বিয়ের পর দু’জন ফটোশুট করেন। স্ত্রী শিবানীর এমন ছবি দেখে ফারহান মন্তব্য বাক্সে লেখেন, “বিয়ের পর তুমি আরও সুন্দর হয়ে উঠেছ!” ওই ছবিতেই শিবানীকে দেখে অনেকে অন্তঃসত্ত্বা (Pregnant) বলে মনে করেন। আর তা দেখামাত্রই শিবানী ও ফারহানকে শুভেচ্ছা জানাতে শুরু করেন প্রায় সকলেই। যদিও সেই জল্পনায় জল ঢাললেন শিবানী স্বয়ং।

[আরও পড়ুন: খাস কলকাতায় বার সিঙ্গারের রহস্যমৃত্যু, খুনের অভিযোগে সরব বাবা-মা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement