shono
Advertisement

ধাওয়ানের পরিবারকে বিমানে উঠতে বাধা, ক্ষুব্ধ ভারতীয় ব্যাটসম্যান

কেন বাধা দেওয়া হল স্ত্রী ও সন্তানদের? The post ধাওয়ানের পরিবারকে বিমানে উঠতে বাধা, ক্ষুব্ধ ভারতীয় ব্যাটসম্যান appeared first on Sangbad Pratidin.
Posted: 08:57 PM Dec 29, 2017Updated: 03:27 PM Dec 29, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণ আফ্রিকা সিরিজ শুরুর আগেই মেজাজ হারালেন শিখর ধাওয়ান। বিপত্তি ঘটল পরিবারকে নিয়ে। যে বিমান সংস্থার বিমানে স্ত্রী ও সন্তানদের নিয়ে কেপটাউন উড়ে যাওয়ার কথা ছিল ধাওয়ানের, সেই এমিরেটস বিমানে ওঠার অনুমতিই দিল না তাঁদের। আর এতেই ক্ষুব্ধ ভারতীয় ক্রিকেটার।

Advertisement

টুইট করে বিমান সংস্থাটির উপর ক্ষোভ উগরে দিয়েছেন ধাওয়ান। জানিয়েছেন, দুবাই থেকে দক্ষিণ আফ্রিকা যাওয়ার বিমান ধরতে গিয়েছিলেন ধাওয়ান এবং তাঁর স্ত্রী আয়েশা মুখোপাধ্যায় ও সন্তানরা। আর সেখানেই এমিরেটসের কর্মীরা স্ত্রী ও সন্তানদের আটকে দেন। বলা হয়, বিমানে চড়তে সন্তানদের জন্মের শংসাপত্র ও অন্যান্য পরিচয়পত্র দেখাতেই হবে। কিন্তু সেই মুহূর্তে সেসব কাগজ তাঁদের সঙ্গে ছিল না। ফলে ধাওয়ানের সঙ্গে কেপটাউন যেতে পারেনি তাঁর পরিবার। এমনকী এক কর্মী তাঁদের সঙ্গে বেশ কর্কষভাবেই কথা বলেন বলেও অভিযোগ তুলেছেন তিনি। স্বাভাবিকভাবেই ভারতীয় দলের গব্বরের প্রশ্ন, মুম্বইয়ে বিমানে ওঠার সময়ই কেন এ বিষয়ে তাঁদের কিছু জানানো হয়নি? সেক্ষেত্রে আগে থেকেই সমস্ত কাগজপত্র নিজেদের কাছে রাখতে পারতেন তাঁরা। তাই বিমান কর্তৃপক্ষ যে চূড়ান্ত অপেশাদারিত্বর পরিচয় দিয়েছে, এমনই মত ধাওয়ানের। দুবাইয়ে তাঁর স্ত্রী ও পরিবার প্রয়োজনীয় কাগজপত্রের জন্য অপেক্ষা করে রয়েছেন।

[মাঝরাতে কেপটাউনের হোটেলে বিরুষ্কা, ক্লান্তির লেশমাত্র নেই]

এদিকে ক্ষুব্ধ ধাওয়ানকে এমিরেটসের তরফে জানানো হয়েছে, এই নিয়ম ওই বিমান সংস্থার নয়। গত বছর থেকে দক্ষিণ আফ্রিকা সরকারই নির্দেশ দিয়েছিল, শিশুদের আসল জন্মের শংসাপত্র সঙ্গে না থাকলে বাবা-মায়ের সঙ্গে বিমানে ওঠার অনুমতি দেওয়া হবে না তাদের। তাই এমিরেটস দক্ষিণ আফ্রিকা সরকারের নিয়ম পালন করেছে মাত্র।

বৃহস্পতিবারই কেপটাউন পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া। গোড়ালিতে চোট রয়েছে ধাওয়ানের। তাই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টে তিনি খেলতে পারবেন কিনা, তা এখনও অনিশ্চিত। কিন্তু তার আগে এমন ঘটনায় বেশ বিরক্ত ভারতীয় ব্যাটসম্যান।

[ঐতিহাসিক ম্যাচেও জয় অধরা মোহনবাগানের]

The post ধাওয়ানের পরিবারকে বিমানে উঠতে বাধা, ক্ষুব্ধ ভারতীয় ব্যাটসম্যান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement