shono
Advertisement

পাক দলের অধিকাংশই গড়াপেটায় জড়িত, বিস্ফোরক মন্তব্য শোয়েবের

নাম না করলেও শোয়েব ঠিক কাদের বিরুদ্ধে অভিযোগ এনেছেন, তা বুঝতে ক্রিকেটপ্রেমীদের খুব একটা অসুবিধে হচ্ছে না। The post পাক দলের অধিকাংশই গড়াপেটায় জড়িত, বিস্ফোরক মন্তব্য শোয়েবের appeared first on Sangbad Pratidin.
Posted: 05:42 PM Feb 08, 2017Updated: 12:12 PM Feb 08, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেটকে বিদায় জানিয়েছেন অনেক বছর আগেই। তবে ধারাভাষ্যকার বা বিশেষজ্ঞ হিসেবে ক্রিকেটের সঙ্গে এখনও ভালভাবেই যুক্ত রয়েছেন শোয়েব আখতার। পাক ড্রেসিং রুমের হাঁড়ির অনেক খবরই উঠে আসে তাঁর কথার মধ্যে। এবার ফের বোমা ফাটালেন প্রাক্তন পাক পেসার।

Advertisement

(টাকার অভাবে খাওয়া জুটছে না ভারতীয় ক্রিকেটারদের)

সম্প্রতি একটি খেলার শোয়ে নিজের তৎকালীন সতীর্থদের সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করলেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস। কোনও রাখঢাক না রেখে তিনি বলে দেন, তাঁর দলের সকলেই দুর্নীতিগ্রস্ত ছিলেন। তাই কাউকেই তিনি বিশ্বাস করতে না। শোয়েব বলেন, তাঁর সময় দলের বেশিরভাগ ক্রিকেটারই গড়াপেটায় জড়িত ছিলেন। এই ম্যাচ ফিক্সিংয়ের জন্য নয়ের দশকে ভারত ও দক্ষিণ আফ্রিকার জাতীয় দলও বিব্রত হয়ে পড়েছিল। এখানেই থামেননি। একের পর এক বোমা ফাটিয়ে গিয়েছেন তিনি। শোয়েব বলেন, “আমি এবং শাহিদ আফ্রিদি কখনও দলের কাউকে বিশ্বাস করতাম না। আমায় ব্যাড বয় আখ্যা দেওয়া হলেও আমি তা ছিলাম না। দলের সিনিয়ররাই দুনিয়ার সামনে আমাকে এভাবে তুলে ধরত। আমার ছোটখাটো ভুলগুলো বড় করে দেখানোর চেষ্টা করত।”

(শিলিগুড়ি নয়, আই লিগ ডার্বি বারাসতেই!)

নাম না করলেও শোয়েব ঠিক কাদের বিরুদ্ধে অভিযোগ এনেছেন, তা বুঝতে ক্রিকেটপ্রেমীদের খুব একটা অসুবিধে হচ্ছে না। তাঁর সমসাময়িক ওয়াসিম আক্রম, সাকলিন মুস্তাক, ওয়াকার ইউনিসদের দিকেই যে তিনি আঙুল তুললেন, সেটা বেশ স্পষ্ট। পাকিস্তান দলকে একহাত নিয়ে পরোক্ষভাবে ভারতীয় দলে খেলার ইচ্ছেও প্রকাশ করলেন শোয়েব। প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রশংসা করে তিনি বলেন, “সৌরভের নেতৃত্বে খেলার সুযোগ পেলে আন্তর্জাতিক ক্রিকেটে ২০ বছর খেলা চালিয়ে যেতে পারতাম।’

The post পাক দলের অধিকাংশই গড়াপেটায় জড়িত, বিস্ফোরক মন্তব্য শোয়েবের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement