shono
Advertisement

সানিয়ার সঙ্গে বিচ্ছেদের জল্পনার মাঝেই প্রথমবার মুখ খুললেন শোয়েব, কী বললেন পাক তারকা?

সোশ্যাল মিডিয়ায় সানিয়ার সঙ্গে ভিডিও পোস্ট করেছেন শোয়েব।
Posted: 10:27 AM Dec 11, 2022Updated: 02:58 PM Dec 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কিছুদিন ধরে তাঁদের বিবাহ বিচ্ছেদের জল্পনা তুঙ্গে উঠেছে। বেশ কিছু সূত্রের মতে, আলাদা হয়ে গিয়েছেন শোয়েব মালিক (Shoaib Malik) ও সানিয়া মির্জা (Sania Mirza)। ডিভোর্সের সমস্ত প্রক্রিয়া সেরে ফেলেছেন ভারত-পাকিস্তানের ক্রীড়াজগতের দুই বিখ্যাত মুখ। এহেন পরিস্থিতিতে প্রথমবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন শোয়েব। বিচ্ছেদের গুঞ্জন শুরু হওয়ার পরে প্রথমবার সানিয়ার সঙ্গে ইনস্টাগ্রামে পোস্টও করলেন পাক ক্রিকেটার। সমস্ত ঘটনার পরে দুই তারকার ভক্তকুল মনে করছেন, যাবতীয় জল্পনা উড়িয়ে দিয়ে একসঙ্গেই রয়েছেন শোয়েব-সানিয়া।

Advertisement

উর্দুফ্লিক্স নামে পাকিস্তানের একটি ওটিটি প্ল্যাটফর্মে শুরু হতে চলেছে ‘দ্য মির্জা মালিক শো’। সেখানেই যৌথভাবে অনুষ্ঠান সঞ্চালনা করবেন শোয়েব ও সানিয়া। প্ল্যাটফর্মের তরফে আগেই এই শোয়ের কথা ঘোষণা করা হয়েছিল। শনিবার এই শোয়ের টিজার প্রকাশিত হয়। সেখানে ভারতীয় টেনিসের গ্ল্যামার গার্লকে হাসিমুখেই শোয়েবের সঙ্গে দেখা যাচ্ছে। টিজার দেখে বোঝা যাচ্ছে, একাধিক অতিথি আসবেন এই টক শোয়ে। টিজারটি ব্যক্তিগত ইনস্টাগ্রামে পোস্ট করেন শোয়েব। ডিভোর্সের গুঞ্জনের পরে প্রথমবার সোশ্যাল মিডিয়ায় দেখা গেল শোয়েব-সানিয়াকে। তাৎপর্যপূর্ণ ভাবে এই পোস্টে সানিয়াকে ট্যাগও করেছেন শোয়েব। তবে শোয়ের টিজার পোস্ট করেননি সানিয়া। 

[আরও পড়ুন: ‘রোনাল্ডোকে উপেক্ষা করা যায় না’, পর্তুগালের হারের পর কোচকে কটাক্ষ জর্জিনার]

টিজারটি প্রকাশ হওয়ার কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। প্রসঙ্গত, নেটিজেনদের একাংশের মত ছিল, নিজেদের শোয়ের প্রচার করতেই ইচ্ছাকৃতভাবে বিচ্ছেদের গুঞ্জন ছড়াচ্ছেন দুই তারকা। শোয়েবের ইনস্টা পোস্টের পরে তাঁদের মত, মোটেও আলাদা হননি শোয়েব-সানিয়া।তবে দুই তারকার ঘনিষ্ঠ সূত্রের দাবি, ডিভোর্সের সমস্ত প্রক্রিয়া শেষ হয়ে গিয়েছে। শোয়েব- সানিয়া আইনত আলাদা। তবে এই শোয়ের কথা মাথায় রেখেই ডিভোর্সের বিষয়টি প্রকাশ্যে আনছেন না তাঁরা।

এহেন পরিস্থিতিতে প্রথমবার ডিভোর্সের প্রসঙ্গ নিয়ে মুখ খুলেছেন শোয়েব মালিক। একটি সাক্ষাৎকারে বিচ্ছেদ নিয়ে জিজ্ঞাসা করে হলে উত্তর দিতে রাজি হননি তিনি। সরাসরি জানিয়ে দেন, “এটা আমাদের একান্ত ব্যক্তিগত ব্যাপার। আমি বা আমার স্ত্রী কেউই এই সংক্রান্ত প্রশ্নের উত্তর দেব না। এই প্রসঙ্গটা ছেড়ে দিলেই ভাল হয়।” সব মিলিয়ে, শোয়েব-সানিয়ার সম্পর্কের জল কোনদিকে গড়াচ্ছে, সেই নিয়ে ধোঁয়াশা রয়েই গেল। 

[আরও পড়ুন: মর্মান্তিক! চলন্ত গাড়ি থেকে দুধের শিশুকে ছুঁড়ে ফেলে মাকে যৌন হেনস্তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement