shono
Advertisement

অব্যাহত সানিয়া-শোয়েব বিচ্ছেদ গুঞ্জন, ক্রিকেটারের সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন আয়েশা

শোয়েবের সঙ্গে নিজের ফটোশুট নিয়েও কথা বললেন আয়েশা।
Posted: 04:35 PM Dec 23, 2022Updated: 05:48 PM Dec 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলেব দম্পতি সানিয়া-শোয়েবের সম্পর্কের কাঁটা আয়েশা ওমর? সম্প্রতি ক্রীড়াজগতের অতি চর্চিত দম্পতির বিবাহ বিচ্ছেদ হতে চলার খবর উঠে আসে শিরোনামে। আর এই বিচ্ছেদের কারণ হিসেবে শোনা যায় আশেয়ার সঙ্গে শোয়েবের বিবাহ বহির্ভূত সম্পর্ক। সত্যিই কি পাক ক্রিকেটারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন আয়েশা? হাজারো জল্পনার মাঝে এবার মুখ খুললেন তিনি।

Advertisement

একটি ফটোশুটে শোয়েবের সঙ্গে রোম্যান্টিক মুডে ধরা দিয়েছিলেন আয়েশা। অনেকেই দাবি করেছিলেন, এই শুটিংয়ের পর থেকেই ঘনিষ্ঠতা বাড়ে তাঁদের মধ্যে। কিন্তু আয়েশা জানান, ২০২১ সালে এই ফটোশুট হয়েছিল। কিন্তু সম্প্রতি সেসব ছবি প্রকাশ্যে এনে সোশ্যাল মিডিয়ায় জল্পনা ছড়িয়ে দেওয়া হয়। তাঁর সাফ বক্তব্য, সম্পূর্ণ পেশাদার হিসেবে শোয়েবের সঙ্গে ওই ফটোশুট করেছিলেন তিনি। এর সঙ্গে প্রেমের কোনও সম্পর্ক নেই। পাশাপাশি এও পরিষ্কার করে দেন যে, কোনও পুরুষের বিবাহ বহির্ভূত সম্পর্ক শোভা দেয় না।

[আরও পড়ুন: পর্যটনের মরশুমে নিরাপত্তা সুনিশ্চিত করতে নয়া অ্যাপ চালু পুরুলিয়ায়, জেনে নিন খুঁটিনাটি]

সম্প্রতি শোনা যাচ্ছিল, আলাদা হয়ে গিয়েছেন শোয়েব মালিক (Shoaib Malik) ও সানিয়া মির্জা (Sania Mirza)। ডিভোর্সের সমস্ত প্রক্রিয়াও সেরে ফেলেছেন ভারত-পাকিস্তানের ক্রীড়াজগতের দুই বিখ্যাত মুখ। এহেন পরিস্থিতিতে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেন শোয়েব। বিচ্ছেদের গুঞ্জন শুরু হওয়ার পরে প্রথমবার সানিয়ার সঙ্গে ইনস্টাগ্রামে পোস্টও করেন পাক ক্রিকেটার। সমস্ত ঘটনার পরে দুই তারকার ভক্তকুল মনে করতে শুরু করেন, যাবতীয় জল্পনা উড়িয়ে দিয়ে একসঙ্গেই রয়েছেন শোয়েব-সানিয়া।

শুধু তাই নয়, উর্দুফ্লিক্স নামে পাকিস্তানের একটি ওটিটি প্ল্যাটফর্মে শুরু হয় ‘দ্য মির্জা মালিক শো’। সেখানেও যৌথভাবে অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে শোয়েব ও সানিয়া। এরপরই নেটিজেনদের একাংশের মত ছিল, নিজেদের শোয়ের প্রচার করতেই ইচ্ছাকৃতভাবে বিচ্ছেদের গুঞ্জন ছড়াচ্ছেন দুই তারকা। শোয়েবের ইনস্টা পোস্টের পরে তাঁদের মত, মোটেও আলাদা হননি শোয়েব-সানিয়া। তবে দুই তারকার ঘনিষ্ঠ সূত্রের দাবি, ডিভোর্সের সমস্ত প্রক্রিয়া শেষ হয়ে গিয়েছে। 

[আরও পড়ুন: প্যারিস সাঁ জাঁ-র ঘরের মাঠে কাপ তুলতে চান মেসি, বিড়ম্বনায় ক্লাব কর্তৃপক্ষ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement