shono
Advertisement

‘রাজনৈতিক কারণেই দমদম পার্কে তৃণমূল নেতাকে আক্রমণ’, বিজেপিকে কাঠগড়ায় তুললেন সুজিত বসু

শনিবার সকালে ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে আরও একটি বোমা। The post ‘রাজনৈতিক কারণেই দমদম পার্কে তৃণমূল নেতাকে আক্রমণ’, বিজেপিকে কাঠগড়ায় তুললেন সুজিত বসু appeared first on Sangbad Pratidin.
Posted: 02:47 PM Dec 21, 2019Updated: 02:47 PM Dec 21, 2019

কলহার মুখোপাধ্যায়: দমদম পার্কে তৃণমূল নেতা বিশ্বজিৎ প্রসাদকে লক্ষ্য করে গুলি ও বোমাবাজির ঘটনায় বিজেপিকে কাঠগড়ায় দাঁড় করাল তৃণমূল। মন্ত্রী সুজিত বসুর অভিযোগ, পরিকল্পনামাফিক বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই হামলা চালিয়েছে বিশ্বজিৎ প্রসাদের উপর। শনিবার সকালে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে আরও একটি বোমা উদ্ধার করেছে তদন্তকারীরা। তবে ঘটনার পর দীর্ঘক্ষণ কেটে গেলেও এখনও অভিযুক্তদের হদিশ পায়নি পুলিশ।

Advertisement

শুক্রবার সন্ধেয় সঙ্গীদের সঙ্গে তরুণ দলের পুজোর স্থান সংলগ্ন একটি চায়ের দোকানে দাঁড়িয়ে ছিলেন দক্ষিণ দমদম এলাকার যুবনেতা তথা স্থানীয় দমদম পার্ক তরুণ দলের সভাপতি বিশ্বজিৎ প্রসাদ। সেই সময় বাইকে করে কয়েকজন দুষ্কৃতী ঘটনাস্থলে যায়। তারাই কয়েক রাউন্ড গুলি ছোড়ে বিশ্বজিৎকে লক্ষ্য করে। তারপর বোমাবাজি করে চম্পট দেয় এলাকা থেকে। বোমার স্প্লিন্টার লাগে বিশ্বজিতের পায়ে। গুরুতর আহত অবস্থায় বিশ্বজিৎ পড়ে গেলে স্থানীয় বাসিন্দারা তাঁকে দ্রুত উদ্ধার করে বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। 

[আরও পড়ুন: আচার্য ধনকড়কে বয়কটের সিদ্ধান্ত, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে অশান্তির আশঙ্কা]

ঘটনার পর শুক্রবার রাতেই ঘটনাস্থলে যায় লেকটাউন থানার পুলিশ। রাতেই উদ্ধার করা হয় একটি তাজা বোমা-সহ দুটি পিস্তল। শনিবার সকালে ফের তল্লাশিতে আরও একটি বোমা উদ্ধার করে পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশের তরফে জানানো হয়েছে শুক্রবার সন্ধেয় ৬ দুষ্কৃতী হামলা চালায় বিশ্বজিতের উপর। তবে তাদের পরিচয় এখনও জানা যায়নি।

[আরও পড়ুন: ‘উদাহরণ হিসাবে রাষ্ট্রসংঘের উল্লেখ করেছি’, গণভোট প্রসঙ্গে মন্তব্যের ব্যাখ্যা দিলেন মমতা]

রাস্তার সিসিটিভির ফুটেডের ভিত্তিতে অভিযুক্তদের সন্ধান পাওয়ার চেষ্টা করা হচ্ছে। কী কারণে এই আক্রমণ তা নিয়ে এখনও ধন্দে পুলিশ। যদিও মন্ত্রী সুজিত বসুর কথায়, “তৃণমূলের সক্রিয় কর্মী বিশ্বজিৎ, রাজনৈতিক কারণেই বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই বিশ্বজিতের উপর হামলা চালিয়েছে অভিযুক্তরা।” অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি। দ্রুতই অভিযুক্তদের হদিশ মিলবে, এমনটাই আশ্বাস দিয়েছেন তদন্তকারীরা। 

The post ‘রাজনৈতিক কারণেই দমদম পার্কে তৃণমূল নেতাকে আক্রমণ’, বিজেপিকে কাঠগড়ায় তুললেন সুজিত বসু appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement