shono
Advertisement

বস্তাপচা গল্পে নিষ্প্রভ ইমরান, মৌনীরা, জমল না নতুন সিরিজ ‘শোটাইম’

ডিজনি-হটস্টারে মুক্তি পেয়েছে এই সিরিজ।
Posted: 12:50 PM Mar 13, 2024Updated: 12:50 PM Mar 13, 2024

আকাশ মিশ্র: কথায় আছে অধিক সন্ন্যাসীতে গাজন নষ্ট! পরিচালক সুমিত রায়ের নতুন সিরিজ ‘শোটাইম’-এর ক্ষেত্রে এই প্রবাদ যেন একেবারে মিলে মিশে যায়। আসলে নাসিরউদ্দিন শাহ, মৌনী রায়, ইমরান হাশমির মতো তাবড় তারকা থেকেও, শুধুমাত্র চিত্রনাট্য ও দুর্বল পরিচালনার নিষ্প্রভ ‘শোটাইম’। এই সিরিজ দেখতে দেখতে একটা কথাই মনে হবে, ‘শোটাইম’ একেবারেই বস্তাপচা গল্পে ঠাঁসা।

Advertisement

ডিজনি-হটস্টারে মুক্তি পেয়েছে ‘শোটাইম’ ছবির মাত্র চারটে এপিসোড। জুন মাসেই ফের মুক্তি পাবে আরও চার। অর্থাৎ গল্প যে একেবারেই শেষ হবে না, তার আভাস আগেই পাওয়া গিয়েছিল। কিন্তু আভাস থাকলেও, দ্বিতীয় পর্বের প্রয়োজনীওতা খুব একটা উপলদ্ধি হয়নি। অন্তত, সিরিজের গল্প সেভাবে এগোয়নি।

‘শোটাইম’ সিরিজ ফিল্ম ইন্ডাস্ট্রির সেই বস্তাপচা গল্প বলে। যা এর আগে বিক্রম আদিত্য় মোতওয়ানি ‘জুবিলি’ সিরিজে দেখিয়ে ফেলেছেন। এমনকী, মধুর ভান্ডারকর তাঁর ‘হিরোইন’ ছবিতেও প্রায় একই গল্পকে টেনেছিলেন। অর্থাৎ ফিল্ম ইন্ডাস্ট্রির ক্ষমতার লড়াই, দুনীর্তি, রেষারেষি।

[আরও পড়ুন: আম্বানির বিয়েতে নাচতে কত টাকা নিলেন? বিতর্কে ‘মোক্ষম’ জবাব আমির খানের]

এই ছবির সবচেয়ে শক্তপোক্ত চরিত্রটাই দুর্বল করে দিয়েছেন পরিচালক সুমিত রায়। নাসিরউদ্দিন শাহের মতো অভিনেতা পেয়েও, এই সিরিজের ভিক্টর খান্না চরিত্র একেবারেই পাতে দেওয়া যায় না। হতাশ করেছেন ইমরান হাশমি, মৌনী রায়, রাজীব খন্ডেলওয়ালও। ধর্মেন্দ্র, জীতেন্দ্র, প্রেম চোপড়া, বাদশা অতিথি শিল্পী হিসেবে হাজির ছিলেন। তবে তাঁদের উপস্থিতি তেমন কিছু ম্যাজিক দেখাতে পারেনি।

সবশেষে বলতে হয়, ‘শোটাইম’ সিরিজ, এমন এক সিরিজ যা পুরনো গল্পকেই নতুন মোড়কে নিয়ে আসার চেষ্টা করে। আর সেই প্রচেষ্টা বড্ড দুর্বল। দ্বিতীয় পর্বও যে কতটা উপভোগ্য হবে, তা নিয়ে সন্দেহ রয়েছে।

[আরও পড়ুন: ‘ভুল বুঝেছেন!’ বায়োপিকে রুষ্ট জিনাতকে পালটা পায়েলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement