shono
Advertisement
Shyam Sundar Co Jewelers

প্রভাত রায়কে বিশেষ সম্মান শ্যামসুন্দর কোং জুয়েলার্সের, আপ্লুত পরিচালক

গয়না বিপণন সংস্থার কর্ণধার রূপক সাহা, অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও বলিউড অভিনেতা সচিন বিশিষ্ট পরিচালকের হাতে বিশেষ সম্মান পুরস্কার তুলে দেন।
Published By: Sayani SenPosted: 01:20 PM Aug 06, 2024Updated: 01:28 PM Aug 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশিষ্ট পরিচালক প্রভাত রায়কে বিশেষ সম্মান শ্যামসুন্দর কোং জুয়েলার্সের। ওই সংস্থার তরফে 'লাইফটাইম অ্যাচিভমেন্ট' সম্মান দেওয়া হয় তাঁকে। গত রবিবার কলকাতার হোটেল হিন্দুস্তান ইন্টারন্যাশনালে এক বর্ণময় অনুষ্ঠানে বিশিষ্ট পরিচালককে সম্মান প্রদান করা হয়। গয়না বিপণন সংস্থার কর্ণধার রূপক সাহা, অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও বলিউড অভিনেতা সচিন বিশিষ্ট পরিচালকের হাতে বিশেষ সম্মান পুরস্কার তুলে দেন।

Advertisement

প্রভাত রায় পরিচালিত 'শ্বেতপাথরের থালা', 'লাঠি'র মতো একাধিক ছবি বক্স অফিস কাঁপিয়ে দিয়েছে। দুবার জাতীয় পুরস্কারও পেয়েছেন তিনি। অসামান্য কৃতিত্বের জন্য বিশিষ্ট পরিচালককে 'লাইফটাইম অ্যাচিভমেন্ট' বিশেষ সম্মানে ভূষিত করা হয়। সম্মান গ্রহণের পর পরিচালক প্রভাত রায় বলেন, "বিশেষ সম্মান পেয়ে খুবই আনন্দিত। আর এই উদ্যোগ নেওয়ার জন্য শ্যামসুন্দর কোং জুয়েলার্সকে ধন্যবাদ জানাই। একইসঙ্গে শিল্প ও সংস্কৃতি প্রচারের উদ্দেশ্যে তাদের যে প্রয়াস তা যেন সর্বোত্তম হয় এই কামনাই করি।"

[আরও পড়ুন: বড়পর্দায় ফের অঞ্জন-অপর্ণা জুটি, পরমব্রত পরিচালিত ছবির নামে কালজয়ী গানের স্মৃতি]

শ্যামসুন্দর কোং জুয়েলার্সের ডিরেক্টর রূপক সাহা বলেছেন,"আমরা সবসময় গয়নার শোরুমের চার দেওয়ালের বাইরে নানা ক্ষেত্রে শ্রেষ্ঠত্বের সাধকদের সমর্থন করি। সমাজের উজ্জ্বল তারকাদের কৃতিত্ব উদযাপন করাই আমাদের উদ্দেশ্য। লাইফটাইম অ্যাচিভেন্টের জন্য বিশেষ সম্মান আমাদের কাছেও খুবই গর্বের। কারণ প্রভাত রায়ের মতো অসাধারণ কৃতিত্বের মানুষকে সম্মান জানিয়ে আমরা তাঁদের জ্ঞান, অভিজ্ঞতা এবং উপস্থিতির উজ্জ্বলতায় নিজেদের ধন্য বোধ করি।"

[আরও পড়ুন: বাংলাদেশে মন্দির ভাঙচুর, ভয়ে কাঁটা হিন্দুরা! ‘বীভৎসতা’র প্রতিবাদে পরমব্রত-ঋদ্ধি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিশিষ্ট পরিচালক প্রভাত রায়কে বিশেষ সম্মান শ্যামসুন্দর কোং জুয়েলার্সের।
  • ওই সংস্থার তরফে 'লাইফটাইম অ্যাচিভমেন্ট' সম্মান দেওয়া হয় তাঁকে।
  • গয়না বিপণন সংস্থার কর্ণধার রূপক সাহা, অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও বলিউড অভিনেতা সচিন বিশিষ্ট পরিচালকের হাতে বিশেষ সম্মান পুরস্কার তুলে দেন।
Advertisement