shono
Advertisement

সিগন্যালে গণ্ডগোল, অফিস টাইমে ব্যাহত শিয়ালদহ-বনগাঁ শাখায় ট্রেন চলাচল

বামুনগাছি স্টেশনে রেল অবরোধ। The post সিগন্যালে গণ্ডগোল, অফিস টাইমে ব্যাহত শিয়ালদহ-বনগাঁ শাখায় ট্রেন চলাচল appeared first on Sangbad Pratidin.
Posted: 10:32 AM May 09, 2018Updated: 10:47 AM May 09, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ভরা অফিসে টাইমে সিগন্যালে গণ্ডগোল। শিয়ালদহ-বনগাঁ শাখায় আপ ও ডাইন লাইনে ব্যাহত ট্রেন চলাচল। বিভিন্ন স্টেশনে আটকে লোকাল ট্রেন। চরম দুর্ভোগে অফিসযাত্রীরা। শেষ খবর পাওয়া পর্যন্ত, এখনও পরিষেবা স্বাভাবিক হয়নি। এদিকে আবার বামুনগাছি স্টেশনে মাঝেরহাটে রুট বদলের ঘোষণায় বিভ্রান্তি ছড়ায়। প্রতিবাদে বেশ কিছুক্ষণ রেল অবরোধ করেন যাত্রীরা।

Advertisement

[দিনভর চলল সওয়াল-জবাব, হাই কোর্টে পঞ্চায়েত মামলার রায় ঘোষণা বৃহস্পতিবার]

শিয়ালদহ থেকে একাধিক রুটে লোকাল ট্রেন চলে। সকালে অফিসে টাইমে সবকটি লোকাল ট্রেনেই কার্যত বাদুড়ঝোলা হয়ে যাতায়াত করেন অফিসযাত্রীরা। দিনের অন্য সময়েও লোকাল ট্রেনগুলি খালি যায় না। আর হবে নাই বা কেন! ট্রেন ছাড়া কলকাতায় সহজে আসার আর যে কোন বিকল্প পরিবহণ নেই। কিন্তু, বুধবার সকালে বিপত্তি ঘটল শিয়ালদহ-বনগাঁ রুটে। চরম ভোগান্তিতে পড়লেন অফিসযাত্রীরা। রেল সূত্রে খবর, এদিন সকালে দমদম স্টেশনের কাছে সিগন্যালিং ব্যবস্থায় আচমকাই যান্ত্রিক গোলযোগ দেখা যায়। সেই গোলযোগের রেশ ছড়িয়ে পড়ে গোটা শাখায়। বিভিন্ন স্টেশনে দাঁড়িয়ে পড়ে শিয়ালদহগামী ও বনগাঁগামী লোকাল ট্রেন। আপ ও ডাউন লাইনে পুরোপুরি বিপর্যস্ত রেল পরিষেবা। শেষ খবর পাওয়া পর্যন্ত, এখনও পরিষেবা স্বাভাবিক হয়নি। এদিকে বামুনগাছি স্টেশনে রেলের ঘোষণাকে কেন্দ্র করে বিভ্রান্তি ছড়িয়ে পড়ে। যাত্রীদের দাবি, পরিস্থিতি সামাল দিতে মাঝেরহাট থেকে রুট বদলের কথা জানানো হয়। কিন্তু, বাস্তবে তেমন কিছু হয়নি। প্রতিবাদে বামুনগাছি স্টেশনে বেশ কিছুক্ষণ রেল অবরোধও হয়।

[ই-মনোনয়নের সআরজি মঞ্জুর হাই কোর্টের, সুপ্রিম কোর্টে যাওয়ার ভাবনা কমিশনের]

বস্তুত, দমদম স্টেশনে একাধিকবার সিগন্যালে বিপত্তি ঘটেছে। নাকাল হতে হয়েছে নিত্যযাত্রীদের। তাঁদের আশঙ্কা, ট্রেন চলাচল স্বাভাবিক হতে বেলা গড়িয়ে যাবে। রেলের অবশ্য দাবি, যুদ্ধকালীন তৎপরতায় সিগন্যাল মেরামতি কাজ চলছে। খুব তাড়াতাড়িই ফের স্বাভাবিক নিয়মে চলবে ট্রেন।

[মাত্র ১০ টাকায় বিকোচ্ছে মরা মুরগি, তদন্তে ফাঁস চাঞ্চল্যকর তথ্য]

The post সিগন্যালে গণ্ডগোল, অফিস টাইমে ব্যাহত শিয়ালদহ-বনগাঁ শাখায় ট্রেন চলাচল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement