shono
Advertisement

‘অতি জঘন্য, কেঁদে ফেলেছি!’ অরিজিতের গলায় ‘আজ ফির তুম পে’-র রিমিক্সে ক্ষোভ অনুরাধার

বিস্ফোরক কথা বলে ফেললেন গায়িকা।
Posted: 01:46 PM May 20, 2023Updated: 03:02 PM May 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আজ ফির তুম পে প্যায়ার আয়া হ্যায়..” আমার গানের রিমিক্স শুনে আঁতকে উঠেছিলাম। এতটাই জঘন্য যে কেঁদে ফেলেছি…”, অরিজিৎ সিংয়ের গান নিয়ে বিস্ফোরক কথা বলে ফেললেন অনুরাধা পড়ওয়াল।

Advertisement

বলিউডের বর্ষীয়ান গায়িকা। ভক্তিগীতির পাশাপাশি আট-নয়ের দশকে চুটিয়ে বলিউডি গান গেয়েছেন অনুরাধা। সুপারহিট সব গান। যা কিনা আজও শ্রোতাদের কাছে জনপ্রিয়। চার্টবাস্টার ট্র্যাকের সেই তালিকায় ‘আশিকী’, ‘দিল হ্যায় কি মানতা নহি’, ‘সড়ক’, ‘দিল’, ‘বেটা’, ‘সাজন’- এহেন একাধিক সিনেমার গান রয়েছে। তবে কালের নিয়মে বলিউডি গানের স্টাইলও বদলেছে। অনেক পুরনো গানকেই নয়া মোড়কে চটকদার করে পরিবেশন করা হচ্ছে শ্রোতাদের কাছে। আর সেই রিমিক্স গানের বিরুদ্ধেই এবার সুর চড়ালেন অনুরাধা পড়ওয়াল।

[আরও পড়ুন: ‘মা হিন্দু, বাবা মুসলিম’ ভুয়ো পরিচয় রটতেই সপাট জবাব জিনাত আমানের]

বর্ষীয়ান গায়িকা সাফ জানিয়ে দেন যে, হালফিলের গান শোনা তাঁর এক্কেবারে না-পসন্দ। সংবাদমাধ্যমের কাছে খুব আক্ষেপের সঙ্গে অনুরাধা জানান, রিমিক্স ভার্সনের গান শুনলেই তাঁর মনটা এত খারাপ হয়ে যায় যে, তিনি নিজের গাওয়া ভজন কিংবা পুরনো গানগুলো শোনা শুরু করেন।

অনুরাধার মন্তব্য, “আমি খুব একটা নিজের গান শুনি না। কিন্তু মাঝেমধ্যে শুনতে হয়। বিশেষ করে আমার গাওয়া ভক্তিগীতিগুলো শুনি। কেন জানেন? রিমিক্স গান শুনে এতটাই আঁতকে উঠি যে চোখে জল চলে আসে। সেই হতাশা থেকে বেরতে দ্রুত নিজের গানগুলো চালিয়ে দিই। তারপর স্বস্তি পাই।”

এরপরই অরিজিৎ সিংয়ের সুপারহিট গানের কথা উল্লেখ করে অনুরাধা বলেন, “এই তো দিন কয়েক আগে আমাকে ‘আজ ফির তুম পে প্যায়ার আয়া হ্যায়..’ গানটা পাঠিয়ে একজন বলেন, সুপারহিট গান। শুনে দেখুন। চালাতেই আমি হতভম্ব হয়ে যাই। ‘দয়াবান’ সিনেমার জন্য আমার গাওয়া গানের এ কী অবস্থা! শুনেই কেঁদে ফেলি।”

[আরও পড়ুন: ছবিতে একাধিক ধর্ষণের দৃশ্য, পরিবারকে ‘দ্য কেরালা স্টোরি’ দেখাতে ভয় পেয়েছিলেন আদা শর্মা!]

প্রসঙ্গত, বিনোদ খান্না, মাধুরী দীক্ষিত অভিনীত ‘দয়াবান’ সিনেমায় ‘আজ ফির তুম পে..’ গানটি গেয়েছিলেন অনুরাধা পড়ওয়াল ও পঙ্কজ উদাস। তবে হেট স্টোরি ২ -এর জন্য নতুন করে এই গানটি গেয়েছেন অরিজিৎ সিং ও সমীরা কোপ্পিকার। সেই গান শুনেই অরিজিৎ-কে তুলোধনা করেন অনুরাধা পড়ওয়াল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement