shono
Advertisement

কুয়াশামাখা পাহাড়ি রাস্তায় ইমনের ‘ইচ্ছে ডানা’! স্বামীকে সঙ্গে নিয়ে নতুন খবর শোনালেন শিল্পী

পুজোয় সারপ্রাইজ দিতে চলেছেন ইমন চক্রবর্তী।
Posted: 02:20 PM Sep 28, 2021Updated: 02:20 PM Sep 28, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন ধরেই নিজের ইনস্টাগ্রামে পাহাড়ের ছবি পোস্ট করছেন সংগীতশিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। কখনও পাহাড়কে সামনে রেখে মেডিটেশন, আবার কখনও ঝরনার পাশে দাঁড়িয়ে প্রাকৃতিক সৌন্দর্যে হারিয়ে যাওয়া। নেটিজেনরা ইমনের সেই সব ছবি দেখে বুঝতেই পেরেছিলেন, ইমন নতুন কিছু একটা করতে চলেছেন। যেমনটি ভাবা, তেমনটিই হল। ইনস্টাগ্রামে ইমন জানিয়ে দিলেন, পুজোয় আসছে তাঁর নতুন গানের অ্যালবাম ‘ইচ্ছে ডানা’। আর এই গানের ভিডিও শুটের জন্যই পাহাড়ে পৌঁছে গিয়েছিলেন ইমন। সঙ্গে অবশ্যই তাঁর স্বামী নীলাঞ্জন ঘোষ। নীলাঞ্জনের সুরেই ইমন গাইছেন ‘ইচ্ছে ডানা’র গান।

Advertisement

সম্প্রতি এই গানের শুটের একটি ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করেছেন ইমন। যেখানে দেখা গেল হালকা গোলাপি রঙের পোশাকে কুয়াশামাখা পাহাড়ি রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন ইমন। তবে ইমন একা নয়, এই ভিডিওতে দেখা যাবে ইমনের স্বামী নীলঞ্জন ঘোষকেও। ভিডিওটি তৈরি হয়েছে ‘ইমন চক্রবর্তী প্রোডাকশন’ থেকেই।

[আরও পড়ুন: ‘তলোয়ারের চেয়েও বেশি আঘাত করে ভয়’, ছবি পোস্ট করে কীসের ইঙ্গিত দিলেন দিতিপ্রিয়া?]

কয়েক দিন আগে মুক্তি পেয়েছিল ইমনের গাওয়া ‘জগৎ সাজে বৃন্দাবন’। নতুন এই গান ফেসবুকে শেয়ার করে ইমন লিখেছিলেন, ‘নতুন গান, কীর্তন। প্রথমবার গাওয়ার চেষ্টা করেছি।’ আকাশ চক্রবর্তীর কথায় নীলাঞ্জন ঘোষের সুরে এই গান গেয়েছিলেন ইমন। জাতীয় পুরস্কার প্রাপ্ত শিল্পীর এই নতুন গান পছন্দ করছিলেন শ্রোতাদের একটা বড় অংশ। ইমন জানিয়েছেন, তাঁর হাতে অনেক কাজ। নতুন কিছু করার ইচ্ছে রয়েছে তাঁর। নিজের প্রোডাকশন হাউজকে আরও বৃহত্তরভাবে মেলে ধরতে চান শ্রোতাদের কাছে। আর তার জন্যই নতুন এই ‘ইচ্ছে ডানা’।

 

[আরও পড়ুন: পুজোর আগে চমক নচিকেতার, প্রথমবার রেকর্ড করলেন শ্যামা সংগীত]

 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement