shono
Advertisement

শিষ্যকে জুতোপেটা রাহাত ফতে আলির! কিন্তু কেন এমন ব্যবহার পাক গায়কের? ভাইরাল ভিডিও

রাহাতের এমন ভয়াবহ রূপ দেখে অবাক নেটিজেনরা।
Posted: 10:44 AM Jan 28, 2024Updated: 12:34 PM Jan 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উস্তাদ নুসরত ফতে আলি খানের উত্তরসূরি তিনি। পাকিস্তানের পাশাপাশি ভারতেও তুমুল জনপ্রিয়তা তাঁর কণ্ঠের। সেই রাহাত ফতে আলি খানের (Rahat Fateh Ali Khan) ভয়াবহ রূপ দেখা গেল সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওয়। তাতেই তুমুল চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Advertisement

প্রায় এক মিনিটের এই ভিডিতে রাহাতকে এক ব্যক্তিকে নির্মমভাবে জুতোপেটা করতে দেখা যাচ্ছে। আশেপাশের লোকজন যেন গায়ককে নিরস্ত করার সাহসটুকু পাচ্ছে না। মারের চোটে ওই ব্যক্তি পড়ে যাচ্ছেন। তাতেও রেহাই পাচ্ছেন না। ‘বোতল কোথায়?’, ক্রমাগত এই প্রশ্ন করছেন, আর জুতো দিয়ে ব্যক্তিকে মেরে চলেছেন পাকিস্তানি গায়ক।

 

[আরও পড়ুন: ২৮ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারির Horoscope: উন্নতির যোগ না সমস্যা বৃদ্ধি? জানুন রাশিফল]

এমন ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় প্রবল চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। যে রাহাত ফতে আলি খানের কণ্ঠ সারা বিশ্বে জনপ্রিয়, অক্ষয় কুমার থেকে সলমন খান, সব সুপারস্টারের ছবিতেই যাঁর গলার মাধুর্য দর্শকদের মন ছুঁয়েছে প্রতিবার, সেই পাক সঙ্গীতশিল্পীর এমন রূপ দেখে অবাক অনুরাগীরা।

সমস্যা আঁচ করেই ভিডিওর মাধ্যমে সাফাই দিয়েছেন রাহাত। গায়কের দাবি, এই ব্যক্তি তাঁর শিষ্য, ছেলের মতো। গুরু-শিষ্যর সম্পর্ক এমনই তো হয়! যদি শিষ্য ভালো করে তাহলে গুরু তাঁকে ভালোবাসায় ভরিয়ে দেন। আবার অপরাধ করলে শাস্তিও দেন। রাহাতের পাশেই নিগৃহীত ব্যক্তি দাঁড়িয়ে ছিলেন। তিনি কুণ্ঠিত কণ্ঠে জানান, রাহাত তাঁর বাবার মতো। খুব ভালোবাসেন। একটি পবিত্র বোতল হারিয়ে ফেলেছিলেন বলেই শাস্তি পেয়েছেন। যে ভিডিও ছড়ানো হয়েছে তা তাঁর ‘উস্তাদকে বদনাম’ করার জন্যই ছড়ানো হয়েছে।

[আরও পড়ুন: ‘এ দেশের অন্যতম সেরা অভিনেত্রী, জানতাম যন্ত্রণায় আছে’, বন্ধু শ্রীলার স্মৃতিকথায় অঞ্জন দত্ত]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement