shono
Advertisement

শারীরিক অবস্থার অবনতি গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের, নিয়ে যাওয়া হল ICU-তে

দিন কয়েক আগেই সফল অস্ত্রোপচার হয়েছিল কিংবদন্তি সংগীতশিল্পীর।
Posted: 06:32 PM Feb 15, 2022Updated: 07:54 PM Feb 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শারীরিক অবস্থার অবনতি ঘটল গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের। নেমে গিয়েছে রক্তচাপ। কোনওরকম ঝুঁকি না নিয়ে তাঁকে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালের আইসিইউ বিভাগে।

Advertisement

মঙ্গলবার অ্যাপোলো হাসপাতালের (Apollo Hospital) তরফে মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে, গীতশ্রীর শারীরিক পরিস্থিতি রীতিমতো উদ্বেগজনক। এদিন সকালে তাঁর রক্তচাপ কমে যায়। যে কারণে ভেসোপ্রেসার সাপোর্টে রাখা হয়েছে কিংবদন্তি সংগীতশিল্পীকে (Sandhya Mukherjee)। পাশাপাশি রয়েছে পেটে ব্যথার সমস্যাও। এরপরই চিকিৎসকরা তাঁকে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে। তাঁর চিকিৎসায় গঠিত মেডিক্যাল টিম প্রতি মুহূর্তে পরিস্থিতির উপর নজর রাখছে।

[আরও পড়ুন: ‘আর হয়তো ডাকবে না’, ৫ ঘণ্টা সিবিআই দপ্তরে জেরার শেষে মন্তব্য দেবের]

বয়সজনিত কারণে বেশ কিছুদিন ধরে নানা অসুখে ভুগছেন প্রবীণ সংগীতশিল্পী। এর মধ্যে আবার পড়েও গিয়েছিলেন বাড়িতে। ফিমার বোন ভেঙে গিয়েছিল তাঁর। গত ২৭ জানুয়ারি নবতিপর শিল্পীকে গ্রিন করিডর করে নিয়ে যাওয়া হয়েছিল এসএসকেএম হাসপাতালে। সেখানে কোভিড (COVID-19) রিপোর্ট পজিটিভ আসায় দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় অ্যাপোলো হাসপাতালে। পরে করোনামুক্ত হলেও শিল্পীর শারীরিক অবস্থা যেরকম ছিল, তাতে সেসময় অস্ত্রোপচার করা সম্ভব ছিল না।

তবে গত ১১ ফেব্রুয়ারিই স্বস্তির খবর দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। জানিয়েছিলেন কিংবদন্তি গায়িকার ভেঙে যাওয়া ফিমার বোনের অস্ত্রোপচার সফল হয়েছে। আগের তুলনায় তাঁর শারীরিক অবস্থার উন্নতিও হয়েছিল। রাইলস টিউব ছাড়াই খাবার খাচ্ছিলেন তিনি। গীতশ্রীর হৃদযন্ত্র এবং ফুসফুসের অবস্থাও আগের থেকে ভাল ছিল। কিন্তু কয়েকদিন যেতে না যেতেই ফের অসুস্থতা বাড়ল। তাঁর শারীরিক অবস্থার অবনতির কথা শুনে উদ্বিগ্ন অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘উন্নয়নে’র স্বার্থে একজোট? শিলিগুড়িতে মুখ্যমন্ত্রীর ডাকা বৈঠকে হাজির বিজেপি সাংসদ, বিধায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement