shono
Advertisement

লজ্জা! সোনুর উপর হামলায় বেজায় ক্ষিপ্ত শান, অভিযুক্ত বিধায়কের ছেলে!

দেশের সংগীতশিল্পী অধিকার রক্ষার সংগঠনের পক্ষ থেকেও তীব্র প্রতিবাদ জানানো হয়েছে।
Posted: 02:14 PM Feb 22, 2023Updated: 02:53 PM Feb 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোনু নিগমের (Sonu Nigam) উপর হামলার তীব্র বিরোধিতা করলেন গায়ক শান (Shaan)। ঘটনায় ইন্ডিয়ান সিংগার’স রাইটস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে লিখিতভাবে প্রতিবাদ জানানো হয়েছে। তাতে সই করেছেন শান। সেই বিবৃতি আপলোড করেই বিষয়টিকে লজ্জাজনক আখ্যা দেন শান। এদিকে এই ঘটনায় মহারাষ্ট্রের এক বিধায়কের ছেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement

গত সোমবার সন্ধ্যায় চেম্বুরের অনুষ্ঠানে গান গাইছিলেন সোনু। সেই সময় স্থানীয় বিধায়ক প্রকাশ ফতরপেকরের ছেলে স্বপ্নিল গায়কের ম্যানেজারের সঙ্গে অভব্য আচরণ করেন। এমনটাই অভিযোগ করেছেন গায়কের ম্যানেজার। ঠিক সেই সময় মঞ্চ থেকে নামছিলেন সোনুও। অভিযোগ, সোনুকে ধাক্কা মারেন বিধায়কের ছেলে। সোনুকে ধাক্কা দেওয়ার সময় বিধায়কের ছেলে এবং সোনুর মাঝখানে চলে আসেন গায়কের দেহরক্ষী। তাঁকেও ধাক্কা মারা হয়। চেম্বুর থানায় স্বপ্নিলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তবে তাঁকে এখনও গ্রেপ্তার করা হয়নি বলেই খবর।

[আরও পড়ুন: ফের হিট ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’, উচ্ছ্বসিত গায়ক অভিজিৎ, জানালেন মনের কথা]

এ বিষয়ে সোশ্যাল মিডিয়ায় শান লেখেন, “এটা কী হচ্ছে… তাও আবার মুম্বইয়ে, আমি আতঙ্কিত আর খুবই বিরক্ত। যে শহরটার আইন-শৃঙ্খলার জন্য সুনাম রয়েছে তার এই অবস্থা। প্রশাসন এমন জঘন্য আর হিংসাত্মক ঘটনার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবে, একজন সহ-শিল্পী, ফ্যান আর সংগীত জগতের মানুষ হিসেবে আমি এটাই আশা করছি।”

সোমবারের ঘটনার পর বিবৃতি দিয়েছিলেন সোনু। তিনি লেখেন, “শো শেষে আমি আমার সহকর্মী হরিপ্রকাশ, রব্বানি খান, সায়রা মাকানি যখন স্টেজ থেকে নামছি, এমন সময় হঠাৎ পিছন থেকে একটি ছেলে এসে আমাকে ধরে ফেলে। তার পর হরিপ্রকাশ সেই ছেলেটিকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলে, সেই ছেলেটি হরিপ্রকাশকে ধাক্কা দেয়। ছেলেটি আমাকেও ধাক্কা দেয়। আমিও সিঁড়িতে পড়ে যাই। আমার চুল ধরে টানেন। ধাক্কা এতটাই জরে ছিল যে আমার ম্যানেজার মাটিতে লুটিয়ে পড়ে। মরেই যেত পারত।’

[আরও পড়ুন: খাবারে চুল, অভিযোগ জানানোর পরও কোনও হেলদোল নেই বিমানসংস্থার, ক্ষুব্ধ মিমি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement