shono
Advertisement

‘যা খুশি তাই পরবে, কার কী?’বিকিনি বিতর্কে আমিরকন্যার পাশে গায়িকা সোনা মহাপাত্র

বিকিনি পরে জন্মদিন পালন করায় তুমুল কটাক্ষের শিকার হয়েছেন আমিরকন্যা ইরা।
Posted: 04:05 PM May 10, 2022Updated: 09:04 PM May 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিকিনি পরে জন্মদিনের কেক কাটায় নেটিদুনিয়ার একাংশের রোষানলে পরলেন অভিনেতা আমির খানের মেয়ে ইরা খান (Ira Khan)। বাবার সামনে, মেয়ে বিকিনি পরে জন্মদিন পালন করায়, আমির খানের শিক্ষা নিয়েও প্রশ্ন তুললেন অনেকে। আর এবার এই বিতর্কে ঢুকে পড়লেন জনপ্রিয় গায়িকা সোনা মহাপাত্র। ইরাকে সমর্থন জানিয়ে ইনস্টাগ্রামে সোনা মহাপাত্র লিখলেন, ‘ইরার বয়স ২৫। যথেষ্ট বড় হয়েছে আমির খানের মেয়ে। ইরা স্বাধীনচেতা, কোন পোশাক পরবেন তাঁর জন্য কেউ ইরাকে চাপ দিতে পারবে না। আমিরও নন। তাই ইরা যা পরেছে, বেশ করেছে। যাঁরা ইরাকে নিয়ে নিন্দা করছে, তাঁদের চুপ করে থাকা উচিত।’

Advertisement

ঠিক কী ঘটেছিল?

আমির খান (Aamir Khan) ও তাঁর প্রথম স্ত্রী রিনার সন্তান ইরা। গতকালই পঁচিশ বছরে পা দিয়েছেন তারকা সন্তান। তারই সেলিব্রেশনের ছবি প্রকাশ্যে আসে। ছবিতে ‘টু পিস’ বিকিনি পরে কেক কাটতে দেখা যায় ইরাকে। পাশেই দাঁড়িয়েছিলেন আমির। ছিলেন ইরার মা রিনা এবং তাঁর সৎ ভাই আজাদ। সকলের সঙ্গেই সেলিব্রেশনে মেতেছিলেন ইরা।

[আরও পড়ুন: ‘লাইক বাড়াতে আসে, কেউ খিদের খবর নেয় না’, অকপট রানাঘাটের ‘লতাকণ্ঠী’ রানু মণ্ডল ]

এই ছবি আপলোড হতেই কটাক্ষের পালা শুরু হয়ে যায়। একের পর এক কুমন্তব্য করা হয়। “এটা জন্মদিন না পুল পার্টি?”, “জন্মদিনে বিকিনি পরে ছবি কেন?” এমন প্রশ্ন তোলা হয়। আমিরের মেয়েকে ‘নির্লজ্জ’ বলেও কটাক্ষ করা হয়।

এর আগে একাধিকবার সংবাদের শিরোনামে উঠে এসেছে ইরার নাম। সৌজন্যে টুইটার-ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় আমিরকন্যা। একাধিক ছবি আপলোড করেন সেখানে। সাহসী ফটোশুটের ছবিও রয়েছে ইরার প্রোফাইলে। অবশ্য সে সময় বোল্ড ফটোশুটের জন্য প্রশংসিত হয়েছিলেন আমিরতনয়া।

[আরও পড়ুন: আসছে ‘অবতার টু’! প্রথম ঝলকেই চমক দিলেন পরিচালক জেমস ক্যামেরন]

 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement