shono
Advertisement
Baguati

ব্যাগের ভিতর খুলি, হাড়গোড়! বাগুইআটিতে কঙ্কাল উদ্ধারে তীব্র চাঞ্চল্য

সোমবার সকালে বাগুইআটি জর্দাবাগান এলাকায় একটি পরিত্যক্ত বাড়ির জঞ্জাল থেকে ব্যাগ ভর্তি মাথার খুলি হাড়গোড় উদ্ধার হয়।
Published By: Sucheta SenguptaPosted: 02:22 PM Jun 03, 2024Updated: 02:23 PM Jun 03, 2024

বিধান নস্কর, দমদম: পরিত্যক্ত বাড়ির জঞ্জাল থেকে উদ্ধার ব্যাগভর্তি হাড়গোড়, মাথার খুলি! সোমবার দুপুরে কঙ্কাল উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়াল বাগুইআটির জর্দাবাগানে। এসব কার, কোথা থেকে এখানে এসেছে, আদৌ সেসব মানুষের খুলি আর হাড় কি না, তা নিয়ে সন্দিহান পুলিশও। বাগুইআটি থানার পুলিশ এলাকায় গিয়ে এসব উদ্ধার করে তদন্তে নেমেছে।

Advertisement

ব্যাগবন্দি হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। নিজস্ব চিত্র।

সম্প্রতি কলকাতায় চিকিৎসা করাতে এসে 'খুন' হয়েছেন বাংলাদেশের (Bangladesh) সংসদ সদস্য আনোয়ারুল আজিম। এই ঘটনায় ধৃতরা পুলিশি জেরায় জানিয়েছে, তাঁকে খুনের পর দেহ ৮০ টুকরো করে বিভিন্ন জায়গায় ফেলে দেওয়া হয়েছে। তার কোনও অংশই বস্তুত এখনও পাওয়া যায়নি। সোমবার বাগুইআটির এই কঙ্কাল (Skeleton) উদ্ধারের সঙ্গে সেই হত্যাকাণ্ডের কোনও যোগ আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: ব্রিটেন, ফ্রান্স, জার্মানিকে টপকে গেল ভারতের নারীশক্তি! নয়া রেকর্ড লোকসভা নির্বাচনে]

সোমবার সকালে বাগুইআটি (Baguiati) জর্দাবাগান এলাকায় একটি পরিত্যক্ত বাড়ির জঞ্জাল থেকে ব্যাগ ভর্তি মাথার খুলি হাড়গোড় উদ্ধার হয়। জনবহুল অঞ্চল মাথার খুলি-সমেত ব্যাগ উদ্ধারকে কেন্দ্র করে স্বভাবতই চাঞ্চল্য ছড়ায়। এদিন সকালে স্থানীয় বাসিন্দারা ব্যাগটি দেখতে পায়। দেখা যায়, ব্যাগে মানুষের মাথার খুলি, হাড় জাতীয় বস্তু রয়েছে। এর পরেই স্থানীয় বাসিন্দারা বাগুইআটি থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে আসে। ব্যাগে মানুষের মাথার খুলি ও হাড় উদ্ধার করে নিয়ে যায় পুলিশ।

[আরও পড়ুন: বিয়ের আগেই মেয়েদের ভ্যাকসিন, জরায়ুর ক্যানসার রোধে টিকাকরণে জোর রাজ্যে]

পুলিশের প্রাথমিক অনুমান, বাইরে কোথাও থেকে এই জর্দাবাগানের পরিত্যক্ত বাড়িতে এসব হাড়গোড়, খুলি এনে ফেলা হয়েছে। আশেপাশের বাসিন্দাদের এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করে তথ্য জোগাড়ের চেষ্টা করছেন তদন্তকারীরা। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোমবার সকালে বাগুইআটি জর্দাবাগানে উদ্ধার হাড়গোড়, খুলি।
  • উদ্ধার করে তদন্তে নেমেছে বাগুইআটি থানার পুলিশ।
Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার