shono
Advertisement

হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত! নেটদুনিয়ায় কটাক্ষের শিকার আফ্রিদি

আফ্রিদির পুরনো ভিডিও ভাইরাল হতেই শুরু বিতর্ক। The post হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত! নেটদুনিয়ায় কটাক্ষের শিকার আফ্রিদি appeared first on Sangbad Pratidin.
Posted: 03:38 PM Dec 30, 2019Updated: 03:38 PM Dec 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দানিশ কানেরিয়াকে (Danish Kaneria) নিয়ে বিতর্ক এখনও শেষ হয়নি। এরই মধ্যে় পাকিস্তানে নতুন করে ধর্মীয় বিভাজন নিয়ে বিতর্ক তৈরি হল। এবারে কাঠগড়ায়  শাহিদ আফ্রিদি (Shahid Afridi)। একটি পুরনো ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের কটাক্ষের মুখে আফ্রিদি। পাকিস্তানের প্রাক্তন একটি টেলিভিশন শোতে গিয়ে হিন্দুদের আরতি করার প্রক্রিয়াকে রীতিমতো কটাক্ষ করছিলেন। শুধু তাই নয়, মেয়ে আরতি করছিল বলে রেগেমেগে টিভি ভেঙেছেন আফ্রিদি। সেটাও ফলাও করে ওই টিভি চ্যানেলে বলেছেন আফ্রিদি। সেই ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে বিতর্ক। 

Advertisement

 

পাকিস্তানে ভারতের বিরুদ্ধে ম্যাচ হারতে টিভি ভেঙে ফেলার একটা প্রবণতা দেখা যায়। অনেক পাকিস্তানিই হারের হতাশা এবং রাগে টেলিভিশন সেটটি ভেঙে ফেলেন।  ওই টিভি শোয়ে আফ্রিদিকে প্রশ্ন করা হয় তিনি কখনও টিভি ভেঙেছেন কিনা। তার উত্তরে আফ্রিদি বলেন, “একবার আমি টিভি ভেঙেছি। আমার স্ত্রী মাঝে মাঝেই টিভি দেখতেন। তখন আমাদের এখানে স্টার প্লাসের নাটক চলত। তো আমি স্ত্রীকে বলতাম যে, তুমি একা একা টিভি দেখো। বাচ্চাদের এটার থেকে দূরে রাখো। কিন্তু, এরপর একদিন হঠাৎ দেখলাম, টিভি চলছে। আর টিভিতে স্টার প্লাস চলছে। সেটা দেখে আমার মেয়ে আরতি করা শিখছিল। সেটা দেখার পর আমার খুব খারাপ লাগে, এবং আমি টিভিটা দেওয়ালের সঙ্গে ঠুঁসে দিই।”

[আরও পড়ুন: নাগরিকত্ব আইন বোঝাতে গিয়ে বেধড়ক মার খেলেন বিজেপি নেতা]

আফ্রিদির এই মন্তব্যের ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা তাঁকে তুলোধনা করছেন। হিন্দুদের রীতিনীতিকে কটাক্ষ করার অধিকার আফ্রিদিকে কে দিল? সেই প্রশ্নও করছেন অনেকে। এ প্রসঙ্গে উল্লেখ্য, শোয়েব আখতারের একটি মন্তব্য নিয়ে রীতিমতো তোলপাড় পাকিস্তানের ক্রিকেট মহল। টিভি শোয়ে গিয়ে আখতার বলেন, তাঁর সতীর্থ দানিশ কানেরিয়া হিন্দু হওয়ায় তাঁকে ড্রেসিং রুমে হেনস্তার শিকার হতে হত। এরপর দানিশ নিজেও আসরে নামেন। এবং তাঁর সঙ্গে হওয়া অন্যায় নিয়ে মুখ খোলেন। এই নিয়ে পাকিস্তান ক্রিকেটে রীতিমতো বিতর্ক চলছে।

 

The post হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত! নেটদুনিয়ায় কটাক্ষের শিকার আফ্রিদি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement