shono
Advertisement

মহিলার শরীর বেয়ে উঠে ফণা তুলে দাঁড়িয়ে বিষধর কেউটে, ভিডিও দেখলে শিউরে উঠবেন

বন দপ্তরের এক আধিকারিক ভিডিওটি শেয়ার করেন টুইটারে।
Posted: 02:55 PM Aug 29, 2022Updated: 02:55 PM Aug 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাছের নির্মল ছায়ায় ছোট্ট একটি খাটিয়া পাতা। সেখানেই শুয়ে একটু জিরিয়ে নিচ্ছিলেন মহিলা। চক্ষু জোড়া সবে একটু বন্ধ করার উপক্রম হয়েছিল। এমন সময় পিঠে শিরশিরানি অনুভব করলেন। চোখ ঘুরিয়ে তাকাতেই পিলে পর্যন্ত চমকে ওঠার মতো অবস্থা। দেখলেন, পিঠ পেয়ে উঠে ফণা তুলে দাঁড়িয়ে বিষধর কালকেউটে। এমনই ভয়ংকর দৃশ্য দেখা গেল টুইটারে আপলোড হওয়া একটি ভিডিওয়। আর তা দেখে শিউরে উঠলেন নেটিজেনরা। 

Advertisement

ভিডিওটি কোথাকার তা জানা যায়নি। তবে টুইটারে তা শেয়ার করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের আধিকারিক সুশান্ত নন্দা। যাতে দেখা যাচ্ছে, কোনও এক চাষের জমির পাশে বিশ্রাম নিচ্ছিলেন ওই মহিলা। তখনই তাঁর শরীর বেয়ে উঠে ফণা তুলে দাঁড়িয়ে যায় কালকেউটে। “এমন পরিস্থিতি আপনার হলে কী করতেন?”, ভিডিওটি শেয়ার করে প্রশ্ন করেন বন দপ্তরের আধিকারিক।

[আরও পড়ুন: ‘আমব্রেলা’র পর ‘জানুয়ারি’, এবার বানান বলতে পারলেন না খোদ শিক্ষিকাই! ভিডিও ভাইরাল]

আধিকারিকের প্রশ্নের উত্তর দিয়েছেন নেটিজেনদের একাংশ। কারও মতে, মহিলা যেভাবে নড়াচড়া না করে শিবের আরাধনা করেছেন, তিনিও তাই করতেন। একজন আবার মনে করেন, মানুষের থেকে সাপেরাই বেশি ভয় পায়। এই ধরনের প্রাণীদের কোনও ক্ষতি না করলে বা তাদের উত্যক্ত না করলে তারা কোনও ক্ষতি করে না। সুতরাং ওই মহিলা না নড়ে ঠিকই করেছেন। 

নিজের টুইটে সুশান্ত নন্দা জানিয়েছেন, সাপটি বেশ কিছুক্ষণ এভাবে ছিল। মহিলা ততক্ষণ এক্কেবারেই নড়েননি। কিছুক্ষণ পরে সাপটি মহিলা শরীর বেয়েই অনত্র চলে যায়। অতএব কোনও ক্ষয়ক্ষতি হয়নি। এতে অনেকেই মহিলার সাহসের প্রশংসা করেছেন। এখনও পর্যন্ত ৩৬ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

[আরও পড়ুন: ​রইল সংসার! দাম্পত্য অশান্তিতে একমাস ধরে ৮০ ফুট উঁচু তালগাছেই বসবাস স্বামীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার