shono
Advertisement

‘দেখলে মনে হয় পাক্কা বৈষ্ণব, আদতে ভণ্ড’, এবার শোভনদেব চট্টোপাধ্যায়ের নিশানায় সুজন

কী বলছেন বামেরা?
Posted: 01:46 PM Apr 03, 2023Updated: 01:47 PM Apr 03, 2023

অর্ণব দাস, বারাকপুর: এবার শোভনদেব চট্টোপাধ্যায়ের (Sobhondeb Chatterjee) নিশানায় বামনেতা সুজন চক্রবর্তী। তাঁকে ভণ্ড বলে কটাক্ষ করলেন খড়দহে বিধায়ক। প্রশংসা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

Advertisement

গত কয়েকদিন ধরে সংবাদ শিরোনামে বামেরা। চর্চা চলছে বাম আমলের দুর্নীতি নিয়ে। বারবার দাবি করা হচ্ছে, সেই সময় নাকি স্বজনপোষণ হত ব্যাপকভাবে। যার ফলে যোগ্যরা চাকরি থেকে বঞ্চিত হতেন। সুজন চকবর্তী ও তাঁর পরিবারের একাধিক সদস্যের সরকারি চাকরি নিয়ে প্রশ্নও তোলা হয়েছে। এসবের মাঝেই এবার বর্ষীয়ান রাজনীতিবিদ শোভনদেব চট্টোপাধ্যায়ের নিশানায় সুজন চক্রবর্তী। তিনি বললেন, “এখন দেখলে মনে হয় পাক্কা বৈষ্ণব, কোনওদিন একটা পিঁপড়েও মারেনি। এই ভণ্ডদের থেকে সাবধান থাকবেন।”

[আরও পড়ুন: অফিস টাইমে হাওড়া-খড়গপুর শাখায় ব্যাহত রেল চলাচল, ভোগান্তির শিকার নিত্যযাত্রীরা]

তবে শুধু বামেদের দুর্নীতি নয়, তৃণমূলের ভুল-ত্রুটিও যে রয়েছে, কার্যত তা মেনে নিয়েছেন শোভবদেব চট্টোপাধ্যায়। তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় অনেককে মন্দিরের পূজারী করেছিলেন। কিন্তু সব পূজারী ভাল হয়নি। কেউ কেউ খারাপ হয়েছে। কিন্তু পূজারী খারাপ হয়ে গিয়েছে, তার মানে গোটা দলটা খারাপ, তা একেবারেই নয়।” তবে সুজন চক্রবর্তী প্রসঙ্গে শোভনদেবের মন্তব্যকে গুরুত্ব দিতে নারাজ বামেরা। বারবার তাঁদের তরফে একটাই কথা বলা হয়েছে, যা বলা হচ্ছে, তার স্বপক্ষে প্রমাণ দিতে হবে। 

[আরও পড়ুন: ‘পুলিশি বাধা’য় চন্দ্রকোণার অনুষ্ঠান বাতিল, ‘পরে আরও বড় সভা হবে’, চ্যালেঞ্জ শুভেন্দুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement