shono
Advertisement

প্রথমবার জুটি বাঁধছেন সোহম-সোহিনী, নেপথ্যে ‘এই আমি রেণু’ 

অভিনয় করবেন খ্যাতনামা পরিচালকদ্বয় কৌশিক গঙ্গোপাধ্যায় এবং ইন্দ্রদীপ দাশগুপ্তও। The post প্রথমবার জুটি বাঁধছেন সোহম-সোহিনী, নেপথ্যে ‘এই আমি রেণু’  appeared first on Sangbad Pratidin.
Posted: 03:45 PM Mar 03, 2020Updated: 03:45 PM Mar 03, 2020

সন্দীপ্তা ভঞ্জ: অর্জুন দত্তর ‘শ্রীমতি’ ছবিতে স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন সোহম চক্রবর্তী। সম্প্রতি সেই ছবির খবর প্রকাশ্যে এসেছে। স্বস্তিকার পর এবার সোহিনী সরকারের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেতা সোহম। এই প্রথমবার একফ্রেমে দেখা যাবে সোহম-সোহিনীকে। ছবির নাম ‘এই আমি রেণু’।

Advertisement

প্রখ্যাত লেখক সমরেশ মজুমদারের ‘এই আমি রেণু’র কাহিনি অবলম্বনে তৈরি হবে এই ছবি। পরিচালকের আসনে নবাগত সৌমেন শূর। মুখ্য ভূমিকায় অর্থাৎ রেণুর চরিত্রে সোহিনী সরকার। ‘শ্রীমতি’ ছবির মতো এখানেও তিনি স্বামীর চরিত্রে সোহম চক্রবর্তী। রেণুর স্বামী বীরেনের ভূমিকায় অভিনয় করবেন সোহম। সোহম-সোহিনী ছাড়াও ‘এই আমি রেণু’ সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়, গৌরব চক্রবর্তী এবং সুরকার তথা জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত। আগামী মাসেই শুরু হবে শুটিং।  

[আরও পড়ুন: এবার মুখোমুখি ফেলুদা-শল্যজিৎ, নতুন গোয়েন্দা কাহিনিতে সৌমিত্র চট্টোপাধ্যায়]

সোহম-সোহিনীর আগামী ছবির গল্পটা কীরকম? রোম্যান্টিক ড্রামা। গল্পের প্রেক্ষাপট আটের দশক। সুন্দরী যুবতী রেণু। কলেজে পড়াকালীন প্রেমে পড়ে সুমিত নামে একটি ছেলের। সম্পর্ক গড়ে ওঠে সুমিত এবং রেণুর। তবে ঘটনাচক্রে রেণুর বিয়ে হয়ে যায়। পরিস্থিতির শিকার হয়ে সরকারী চাকুরে বীরেনের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়ে রেণু। কিন্তু পুরনো প্রেমিক সুমিত? তাঁর সঙ্গে কি রেণুর সম্পর্কের ইতি এখানেই ঘটে নাকি অন্য মোড় নেয় বীরেন-রেণুর বৈবাহিক সম্পর্ক? উত্তর মিলবে সৌমেন শূরের ‘এই আমি রেণু’ ছবিতে। একই সিনেমায় যখন কৌশিক গঙ্গোপাধ্যায়, ইন্দ্রদীপ দাশগুপ্ত এবং সোহিনী সরকার, সেই ছবি নিয়ে যে দর্শকের মধ্যে কৌতূহল থাকবেই তা বলাই বাহুল্য।

অন্যদিকে, সদ্য মুক্তি পেয়েছে ‘আগন্তুক’-এর টিজার। ইন্দ্রদীপ দাশগুপ্তের পরিচালনায় এক বৃদ্ধার চরিত্রে ধরা দেবেন সোহিনী সরকার। ‘এই আমি রেণু’ ছবিতে এবার তাঁর ‘আগন্তুক’ পরিচালকের সঙ্গেই অভিনয় করতে দেখা যাবে সোহিনীকে।

[আরও পড়ুন: ঝড়জলের রাতে রহস্যমৃত্যু বৃদ্ধার, ‘আগন্তুক’-এর টিজারে অনবদ্য সোহিনী ]

ছবির ঘোষণার দিন সোহিনী, সোহম এবং গৌরব

The post প্রথমবার জুটি বাঁধছেন সোহম-সোহিনী, নেপথ্যে ‘এই আমি রেণু’  appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement