shono
Advertisement

‘আমার সঙ্গে এমনটা হলে নতুনদের কী হয়!’, পরিচালকের ‘দুর্ব্যবহার’ নিয়ে মুখ খুললেন শোলাঙ্কি

অভিনেত্রীর এমন অভিযোগের পর পরিচালকও প্রতিক্রিয়া দিয়েছেন।
Posted: 10:46 AM Jun 12, 2023Updated: 10:46 AM Jun 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গাঁটছড়া’ ছেড়েছেন। তারপর ওয়েব সিরিজে মন দিয়েছিলেন শোলাঙ্কি রায় (Solanki Roy)। সেখানেই হল সমস্যা। পরিচালকের বিরুদ্ধে দুর্ব্যবহার, হুমকি দেওয়ার অভিযোগ এনেছেন অভিনেত্রী। কী হয়েছিল? তা জানিয়েছেন এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে।

Advertisement


‘কিশমিশ’, ‘দিলখুশ’ খ্যাত পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের ‘C/O চৌধুরী বাড়ি’ সিরিজে অভিনয় করার কথা ছিল শোলাঙ্কির। অভিনেত্রীর জানান, প্রথমে ডেটের সমস্যা থাকলেও স্ক্রিপ্ট পছন্দ হওয়ায় তিনি সিরিজে অভিনয় করতে রাজি হয়েছিলেন। তাঁর অভিযোগ, অনেক কম পারিশ্রমিক অফার করা হয়েছিল। কিন্তু কথাবার্তা বলে একটি নির্দিষ্ট পরিমাণ টাকা ঠিক করা হয়। তিনি সিরিজের প্রস্তুতিও শুরু করে দেন।

[আরও পড়ুন: ]

শোলাঙ্কির দাবি, এতকিছুর পরে তিনি যখন চুক্তিপত্র হাতে পান। দেখেন, যা কথা হয়েছিল তার থেকে অনেক কম পারিশ্রমিক তাঁকে দেওয়া হচ্ছে। শুটিংয়ের ডেটও কমিয়ে দেওয়া হয়েছে। এর কারণ জানার জন্য অভিনেত্রীর ম্যানেজার যখন পরিচালককে ফোন করেন এবং জানান এত কম পারিশ্রমিকে অভিনয় করা সম্ভব নয়, তখন পরিচালক অত্যন্ত দুর্ব্যবহার করেন। কলকাতার দুই বড় প্রযোজেনা সংস্থায় শোলাঙ্কিকে কাজ করতে দেবেন না বলেও নাকি হুমকি দেন। “আমার সঙ্গেই এমনটা হলে নতুনদের কী হয়!” সংবাদমাধ্যমকে এমনটাই বলেছেন অভিনেত্রী।

রাহুলের এই সিরিজে পরাণ বন্দ্যোপাধ্যায়েরও অভিনয় করার কথা ছিল বলে খবর। বর্ষীয়ান অভিনেতা অসুস্থ বলে এখন কাজ স্থগিত রয়েছে। শোলাঙ্কির এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে আবার পরিচালক জানান, অভিনেত্রীর ব্যবহার অত্যন্ত অপেশাদার ও অনৈতিক। তিনি যা বলেছেন তার জন্য বিন্দুমাত্র আক্ষেপ নেই। শোলাঙ্কির সঙ্গে ভাল বন্ধুত্ব ছিল বলে জানান রাহুল। কিন্তু তাঁর এই ব্যবহারে খুবই দুঃখ পেয়েছেন, তাই অদূর ভবিষ্যতে নায়িকার সঙ্গে আর কাজ করবেন না বলেও জানিয়ে দেন তিনি।

[আরও পড়ুন: কেন ‘আদিপুরুষ’-এর প্রচারে নেই ‘লঙ্কেশ’ সইফ? উত্তর খুঁজলেন নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement