shono
Advertisement

‘মোক্ষম চড়’, নির্বাচনী লড়াইয়ে নিজের পরাজয়ের স্বীকারোক্তি প্রকাশ রাজের

টুইটারে আর কী বললেন অভিনেতা? The post ‘মোক্ষম চড়’, নির্বাচনী লড়াইয়ে নিজের পরাজয়ের স্বীকারোক্তি প্রকাশ রাজের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:39 PM May 23, 2019Updated: 06:39 PM May 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোক্ষম চড়। এভাবেই এবছরের লোকসভা নির্বাচনে বেঙ্গালুরু সেন্ট্রাল কেন্দ্র নিজের হারকে ব্যাখ্যা করলেন অভিনেতা প্রকাশ রাজ। এনিয়ে একটি টুইটও করেছেন অভিনেতা।

Advertisement

একাধিকবার বিজেপির বিরুদ্ধে তোপ দেগেছেন অভিনেতা প্রকাশ রাজ। নোট বাতিলের পর থেকেই মোদি সরকারের তীব্র সমালোচক প্রকাশ রাজ। সাংবাদিক বন্ধু গৌরী লঙ্কেশের খুনের পরও সরাসরি বিজেপি সরকারের বিরোধিতা করেন তিনি। উগ্র হিন্দুত্ববাদের তীব্র বিরোধী অভিনেতা। বিজেপির বিরুদ্ধাচরণ করতে সরাসরি রাজনীতির ময়দানে নেমে পড়েন তিনি। বেঙ্গালুরু সেন্ট্রাল কেন্দ্র থেকে নির্দল প্রার্থী হিসেবে নির্বাচনে লড়েন তিনি। বৃহস্পতিবার ভোটগণনার দিন মাঝপথেই গণনাকেন্দ্র থেকে বেরিয়ে যান প্রকাশ। কারণ, তিনি জানতে পারেন তাঁর আশা ধূলিসাৎ হতে চলেছে। বিজেপি ও কংগ্রেস প্রার্থীদের থেকে বিপুল ভোটে পিছিয়ে রয়েছেন তিনি।

[ আরও পড়ুন: গেরুয়া ঝড়ে উত্তাল দেশ, ‘দুঃসংবাদ’ শুনে মৃত্যু কংগ্রেস নেতার ]

প্রকাশ রাজের ব্যাখ্যা, ভারত ধর্মনিরপেক্ষ দেশ। এখানে উগ্র হিন্দুত্ব কোনও স্থান পাবে না। তাই যে ধর্মকে হাতিয়ার করে ভোট ময়দানে নেমেছিল বিজেপি, সেই হাতিয়ার আদতে কোনও কাজ করবে না। কিন্তু তিনি যে সম্পূর্ণ ভুল ছিলেন, আজ তার প্রমাণ পেলেন বলে জানিয়েছে অভিনেতা। টুইটারে তিনি সরাসরি লিখেছেন, “আমার মুখে একটা মোক্ষম থাপ্পড় পড়েছে। আমি আমার জায়গায় দাঁড়িয়েই থাকব। ধর্মনিরপেক্ষ ভারতের জন্য আমার লড়াই চলবে। একটা কঠিন লড়াই সবেমাত্র শুরু হল। যারা এই যাত্রায় আমার সঙ্গে ছিলেন, তাদের ধন্যবাদ। জয় হিন্দ।”

প্রকাশ রাজের কেন্দ্র বেঙ্গালুরু সেন্ট্রাল থেকে বিজেপি হয়ে লড়েছেন পিসি মোহন। তিনি এখনও পর্যন্ত এগিয়ে রয়েছেন। এর পরেই রয়েছেন কংগ্রেসের রিজওয়ান আরশাদ। এদের কারোরই আশপাশেও নেই প্রকাশ। 

[ আরও পড়ুন: দেশজুড়ে গেরুয়া ঝড়, সাত হাজারি লাড্ডু কেক কেটে উদযাপনের ভাবনা ]

The post ‘মোক্ষম চড়’, নির্বাচনী লড়াইয়ে নিজের পরাজয়ের স্বীকারোক্তি প্রকাশ রাজের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement