shono
Advertisement

প্রয়াত মায়ের ছবি পাশে নিয়ে সাধ খেলেন ঋদ্ধিমা, আয়োজনে শ্বশুরমশাই ও বাবা

হবু মায়ের পাতে কী কী ছিল?
Posted: 04:57 PM Sep 01, 2023Updated: 04:57 PM Sep 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র কয়েকটা দিন। তারপরই কোল আলো করে আসবে সে। ঋদ্ধিমা আর গৌরবের পরিবারের নতুন সদস্য। তাঁকে ঘিরেই হবে যাবতীয় আয়োজন। তার আগে হবু মায়ের সাধ অনুষ্ঠানের আয়োজন ছিল বেশ জমকালো। মায়ের ছবি পাশে নিয়ে সাধ খেলেন ঋদ্ধিমা। আয়োজনে শ্বশুরমশাই ও বাবা।

Advertisement

ছবি – ফলক রাশিদ রয়ের ফেসবুক থেকে সংগৃহীত

মাঝে সিনেমার পর্দা থেকে গায়েব ছিলেন ঋদ্ধিমা। এমনকী, টলিপাড়ার কোনও পার্টিতেও তাঁকে দেখা যেত না। কেন সবার আড়ালে ছিলেন তা গত পয়লা বৈশাখে স্পষ্ট করেন অভিনেত্রী। গৌরবের সঙ্গে ছবি পোস্ট করে লেখেন, “নতুন যাত্রা শুরু করতে চলেছি। নববর্ষের এই শুভ দিনে সবাইকে জানাতে চাই, আমাদের কোল আলো করে আসতে চলেছে নতুন সদস্য। সকলের কাছে আশীর্বাদ চাইছি।”

[আরও পড়ুন: বিতর্ক থাকুক তর্কে! যশকে আদরে ভরিয়ে দিলেন নুসরত, ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে]

গতকাল অর্থাৎ বৃহস্পতিবার ঋদ্ধিমার সাধ অনুষ্ঠান সম্পন্ন হয়। তার ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। দেখা যাচ্ছে, প্রয়াত মায়ের ছবি পাশে নিয়ে সাধ খেতে বসেছেন ঋদ্ধিমা। পাশে দাঁড়িয়ে ছিলেন অভিনেত্রীর বাবা। আশীর্বাদ করেন শ্বশুরমশাই সব্যসাচী চক্রবর্তী।  হাসিমুখে পিছনে দাঁড়িয়েছিলেন গৌরব।

এক সংবাদমাধ্যমকে এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে গৌরব জানান, ঋদ্ধিমার বাবা ও শ্বশুরমশাই সব্যসাচী চক্রবর্তীই যাবতীয় আয়োজন করেন। পরিবারের সদস্যদের পাশাপাশি তারকা দম্পতির কাছের বন্ধুরাও হাজির ছিলেন। হবু মায়ের জন্য পেল্লাই থালা সাজানো হয়েছিল। তাতে যেমন ভাত ছিল, তেমনই ছিল পোলাও। এছাড়াও মাছের পদ নজরে পড়ছে। পায়েস তো ছিলই! গৌরব জানান, ঋদ্ধিমার পছন্দের সব পদই রাখা ছিল পাতে।

[আরও পড়ুন: ‘বাপ সে বাত কর’, শাহরুখের হুংকারে ফোঁস সমীর ওয়াংখেড়ের, পালটা ছোবল, ‘ভয় পাই নাকি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement