shono
Advertisement

রাতে পাঁচিল টপকে ঢুকে শ্বশুর-শাশুড়িকে খুনের চেষ্টা! জামাইয়ের কীর্তিতে শোরগোল পর্ণশ্রীতে

জামাইকে ধরে ফেলে হাত-পা বেঁধে রাখেন প্রতিবেশীরা। তার পর পর্ণশ্রী থানায় খবর দিলে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে।
Posted: 06:32 PM Mar 09, 2024Updated: 06:32 PM Mar 09, 2024

নিরুফা খাতুন: পারিবারিক ঝামেলা। শ্বশুর-শাশুড়ির সঙ্গে নিত্যদিন অশান্তি চলছিল। সেই রাগে যে জামাই এমন কাণ্ড ঘটাবে, কে-ই বা ভেবেছিল! রাতের আঁধারে শ্বশুরবাড়ির পাঁচিল টপকে ঢুকে কুপিয়ে খুনের চেষ্টা করলেন জামাই। তার শাস্তিও পেতে হল। প্রতিবেশীরা এই কুকীর্তি টের পেতেই জামাইকে ধরে হাত-পা বেঁধে তুলে দিল পুলিশের হাতে। বেহালার (Behala)পর্ণশ্রী এলাকার ঘটনায় শোরগোল। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে বৃদ্ধ-বৃদ্ধাকে।

Advertisement

পর্ণশ্রী (Parnasree) থানার অন্তর্গত বিজি প্রেস অটোস্ট্যান্ডের ঘটনা। জানা যাচ্ছে, শুক্রবার রাতে পাঁচিল টপকে ছাদের দরজা দিয়ে শ্বশুরবাড়িতে ঢোকেন জামাই। এখানে ছিলেন তাঁর স্ত্রী। ঝগড়ার মাঝে স্ত্রীকে মারধর করতে শুরু করে ওই যুবক। অভিযোগ, স্ত্রীর মা-বাবা বাধা দিলে জামাই তাঁদের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা (attack) চালায়। নিজের স্ত্রী ও শাশুড়িকে কোপায় (Stab)। হামলা থেকে বাদ যাননি শ্বশুরও। তাঁদের চিৎকার শুনে রাতেই প্রতিবেশীরা জড়ো হন।

[আরও পড়়ুন: ‘নো ভোট টু তৃণমূল’, মোদির মঞ্চ থেকে লড়াইয়ের ডাক অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের]

উন্মত্ত জামাইকে থামাতে গিয়ে কোপ লাগে এক প্রতিবেশীরাও (Neighbours)। তবে এই তাণ্ডব চালিয়েও শেষরক্ষা হয়নি। প্রতিবেশীরাই তাঁকে ধরে ফেলেন। হাত-পা বেঁধে রেখে খবর পাঠানো হয় পর্ণশ্রী থানায়। পাশাপাশি রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় শ্বশুর-শাশুড়িকে। বেহালার বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁদের চিকিৎসা (Treatment) চলছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জামাইকে গ্রেপ্তার করে নিয়ে যায় থানায়।

[আরও পডু়ন: ‘আমার শরীর নিয়ে খেলা করেছে!’, আদিল ফের বিয়ে করতেই গর্জে উঠলেন রাখি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement