shono
Advertisement

দিলীপ কুমারকে দেখে এলেন ‘পাতানো ছেলে’ শাহরুখ

মুখোমুখি দুই প্রজন্মের দুই 'দেবদাস'। The post দিলীপ কুমারকে দেখে এলেন ‘পাতানো ছেলে’ শাহরুখ appeared first on Sangbad Pratidin.
Posted: 01:12 PM Aug 16, 2017Updated: 07:42 AM Aug 16, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন সেকালের দেবদাস। আর একজন দেবদাসের ঘোর লাগিয়েছেন নয়া প্রজন্মের দর্শকের মধ্যে। এ সবই ফিল্মি কাহিনি। রুপোলি উত্তরাধিকার। কিন্তু পর্দার নেপথ্যেও বয়ে চলে সম্পর্কের ফল্গুধারা। নাহ, তা কোনও হিসেব নিকেশের ধার ধারে না। ব্যক্তিগত স্টারডমের দরজা সেখানে বন্ধ। পাতা ভালবাসা আর আন্তরিকতার গালিচা। আর সেখানেই দেখা হয়ে গেল দিলীপ কুমারের সঙ্গে তাঁর পাতানো ছেলে শাহরুখ খানের।

Advertisement

জানেন, কেমন দেখতে হল রিয়া সেনের বিয়ের কার্ড? ]

হ্যাঁ, শাহরুখকে পাতানো ছেলে বলেই অভিহিত করেন সায়রা বানু। এককালে রূপোলি পর্দা কাঁপানো এই জুটি আজ বলিউডের কাছে যেন মাইলফলক। চারিদিকে যখন সম্পর্কের নিয়ত ভাঙাগড়া, তখন অটুট এ জুটি যেন উদাহরণস্বরূপ। মাঝেমধ্যেই বয়সজনিত কারণে অসুস্থ হয়ে পড়ছেন দিলীপ কুমার। কিডনির অসুখে কাবু হয়ে কদিন আগেই ভর্তি হয়েছিলেন হাসপাতালে। নানারকম আশঙ্কা ছিল। তবে সেরে উঠেছেন, ভালয় ভালয় ফিরেও এসেছেন বাড়িতে। আর তারপরই দিলীপ সাবকে দেখতে গেলেন শাহরুখ। তাঁকে দেখে খুবই খুশি দিলীপ কুমার। সায়রা বানুও। নিজেই টুইট করে সে কথা জানিয়েওছেন। এমনকী শাহরুখ যে তাঁদের পাতানো ছেলে এমনটাও জানাতে কসুর করেননি।

সেন্সর বোর্ড বিভ্রান্ত সংস্থা, বরখাস্ত হয়ে তোপ পহেলাজের ]

পাশাপাশি দুই প্রজন্মের দেবদাস। মাঝে এককালের স্বপ্নসুন্দরী। নিজেদের মতো করে সময় কাটিয়েছেন তাঁরা। ছবিতে বন্দিও করে রেখেছেন সে মুহূর্ত। আর দুই প্রজন্মের পাশাপাশি আসার এই আন্তরিক ছবিখানাই যেন দর্শকের কাছে বড় উপহার।

The post দিলীপ কুমারকে দেখে এলেন ‘পাতানো ছেলে’ শাহরুখ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement