shono
Advertisement

রিয়্যালিটি শোয়ের বিচারক রামদেব, সঙ্গ দেবেন কোন বলিউড নায়িকা?

জানেন কে ইনি? আর কোথায় হতে চলেছে এই শো? The post রিয়্যালিটি শোয়ের বিচারক রামদেব, সঙ্গ দেবেন কোন বলিউড নায়িকা? appeared first on Sangbad Pratidin.
Posted: 02:11 PM Aug 02, 2017Updated: 03:43 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিভিশনের পর্দায় তাঁকে আগেও দেখা গিয়েছে। নিজের পতঞ্জলির পণ্যের কথা মানুষকে জানাতে বিজ্ঞাপনেও ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। অতিথি হয়ে এসেছেন রিয়্যালিটি শোয়ে। তবে এবারে পাকাপাকি বিনোদন জগতে প্রবেশ করতে চলেছেন বাবা রামদেব। এবার রিয়্যালিটি শোয়ের বিচারক হিসেবে দেখা যাবে যোগগুরুকে। আর তাঁকে এই কাজে সঙ্গ দেবেন ‘দাবাং’ গার্ল সোনাক্ষী সিনহা। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে সামনে এসেছে এমনই খবর।

Advertisement

শোনা গিয়েছে, ভোল বদলাতে চলেছে জনপ্রিয় টেলিভিশন চ্যানেল ‘লাইফ ওকে’। স্বাধীনতা দিবস থেকেই ‘স্টার ভারত’ নামে সম্প্রচারিত হবে এই চ্যানেল। যাতে দেখানো হবে ভক্তিমূলক সংগীতের একটি রিয়্যালিটি শো। নাম ‘ওম শান্তি ওম’। ১৪ জন প্রতিযোগী সেখানে ভক্তিমূলক গান পরিবেশন করবেন। শুনবেন মহাগুরু বাবা রামদেব। আর বিচারকের আসনে থাকবেন গায়ক-সংগীত পরিচালক শেখর রাভজিয়ানি এবং গায়িকা কণিকা কাপুর। এদের পাশেই তৃতীয় বিচারকের স্থান দখল করবেন সোনাক্ষী। বিশেষ কয়েকটি এপিসোডের জন্যই নাকি তাঁকে ডাকা হচ্ছে। সঞ্চালনার দায়িত্বে থাকছেন আয়ুষ্মান খুরানার ভাই অপারশক্তি।

[কৃষ্ণাঙ্গ মডেলের সঙ্গে ভাইরাল দীপিকার নগ্ন ছবি, চাঞ্চল্য নেটদুনিয়ায়]

বড়পর্দায় কোনও কামালই দেখাতে পারেনি সোনাক্ষীর ‘নূর’। তবে ছোটপর্দায় তাঁর কদর বেশ বেড়েছে। বিশেষ করে নাচ বলিয়ের অষ্টম মরশুমের বিচারক হওয়ার পর থেকে। তা দেখেই নায়িকাকে ভক্তিমূলক এই অনুষ্ঠানের বিচারক হিসেবে ভেবেছেন চ্যানেলের কর্মকর্তারা। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নতুন যাত্রার ইংগিতও দিয়েছেন সোনা। শেয়ার করেছেন নিজের বিশেষ শুটিংয়ের অভিজ্ঞতা।

 

ফোনে লাগাতার রাতের শয্যাসঙ্গী হওয়ার ‘অফার’, পুলিশের দ্বারস্থ কোয়েনা

 

The post রিয়্যালিটি শোয়ের বিচারক রামদেব, সঙ্গ দেবেন কোন বলিউড নায়িকা? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement