shono
Advertisement

‘আগুন লাগুক বসতিতে, আমি মজাতেই আছি’, বলিউডে স্বজনপোষণ নিয়ে সোনাক্ষির মন্তব্যে বিতর্ক তুঙ্গে

সোনাক্ষির সঙ্গে টুইটার ছাড়লেন অনেক তারকাই! The post ‘আগুন লাগুক বসতিতে, আমি মজাতেই আছি’, বলিউডে স্বজনপোষণ নিয়ে সোনাক্ষির মন্তব্যে বিতর্ক তুঙ্গে appeared first on Sangbad Pratidin.
Posted: 02:16 PM Jun 21, 2020Updated: 05:37 PM Jun 21, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা মৃত্যু নড়িয়ে দিল পুরো বলিউডকে। ইন্ডাস্ট্রিতে ‘নেপোটিজম’ নিয়ে যখন উত্তাল গোটা দেশ, একের পর এক অভিযোগ, কদর্য মন্তব্যের বন্যা বয়ে গিয়েছে বলিউডের স্টার-কিডদের নিয়ে। করণ জোহর, আলিয়া ভাট-সহ অনেকেরই সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যাও কমে গিয়েছে। ঠিক এই পরিস্থিতিতেই শত্রুঘ্নকন্যা সোনাক্ষি সিনহা লিখলেন, “আগ লগে বস্তি মে, মে আপনি মস্তি মে!” আর সেই পোস্ট করেই নিজের টুইটার অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভ করে দেন অভিনেত্রী। যিনি নিজেও কিনা একজন ‘স্টার-কিড’। স্বাভাবিকবশতই, এমন মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী।

Advertisement

সুশান্তের মৃত্যুকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় যে উথাল-পাথাল শুরু হয়েছে অভিনেত্রী যে সেই দিকেই ইঙ্গিত করতে চেয়েছেন, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন নেই। সোনাক্ষির এই মন্তব্যের পর তর্ক-বিতর্ক শুরু হয়েছে নেটদুনিয়াজুড়ে। নেপোটিজম নিয়ে যে চর্চা শুরু হয়েছে, তা না পসন্দ তাঁর। তাই বিতর্কে না জড়িয়ে টুইটার অ্যাকাউন্ট থেকে বিরতি নিয়েছেন তিনি। সেই প্রসঙ্গ অবশ্য টুইটার ডিঅ্যাক্টিভ করার আগেও উল্লেখ করেছেন সোনাক্ষি। শেষ টুইটে তিনি লেখেন, “মানসিক শান্তি পেতে আমি টুইটার থেকে বিদায় নিলাম। এই মুহূর্তে নেতিবাচক চিন্তাধারা থেকে দূরে থাকা প্রয়োজন। আমি চললাম। অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করলাম। তোমরা শান্তিতে থেকো।”

[আরও পড়ুন: সুশান্ত মৃত্যুতে নয়া মোড়! এবার মামলা দায়ের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে]

সোনাক্ষির পর টুইটার থেকে বিরতি নিয়েছেন সাকিব সালিম, সলমনের ভগ্নিপতি আয়ুষ শর্মা, ‘নোটবুক’ খ্যাত জহির ইকবাল-সহ অনেক তারকাই। উল্লেখ্য, সুশান্তের মৃত্যুর পর থেকেই ইন্ডাস্ট্রির বহিরাগতদের কোণঠাসা করার অভিযোগ উঠেছে ভিন্ন দিক থেকে। একের পর এক বিস্ফোরক মন্তব্য করেছেন অনেকে। তারকা সন্তান হওয়ার সুলভে ছবির কাস্টিংয়ে যে তাঁরাই প্রাধান্য পান, সে অভিযোগও উঠেছে বলিউডের খ্যাতনামা প্রযোজনা সংস্থাগুলির বিরুদ্ধে। মূলত, করণ জোহর, সলমন খানের নামে। যশ রাজ ফিল্মসও এই বিতর্ক থেকে দূরে নয়। ইতিমধ্যেই সুশান্ত মৃত্যুর তদন্তে তাদের ডাক পড়েছে মুম্বই পুলিশের তরফে। শত্রুঘ্ন সিনহা যদিও বরাবর বলে এসেছেন যে, সোনাক্ষির জন্য তিনি কিছুই করেননি, মেয়ে যা করেছে একেবারে নিজের চেষ্টাতেই। কিন্তু সুশান্তের মৃত্যুর মতো একটা ‘সেনসেটিভ’ ইস্যু নিয়ে একজন তারকা হিসেবে তাঁর এমন মন্তব্য মোটেই মানতে পারছেন না নেটিজেনদের একাংশ।

[আরও পড়ুন: ‘আর্যা’র হাত ধরে দুর্ধর্ষ কামব্যাক সুস্মিতা সেনের]

The post ‘আগুন লাগুক বসতিতে, আমি মজাতেই আছি’, বলিউডে স্বজনপোষণ নিয়ে সোনাক্ষির মন্তব্যে বিতর্ক তুঙ্গে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement