shono
Advertisement

রিয়্যালিটি শোয়ের প্রতিযোগীদের কী বার্তা দিলেন ক্যানসার আক্রান্ত সোনালি?

দেখুন সেই ভিডিও৷ The post রিয়্যালিটি শোয়ের প্রতিযোগীদের কী বার্তা দিলেন ক্যানসার আক্রান্ত সোনালি? appeared first on Sangbad Pratidin.
Posted: 08:51 PM Oct 05, 2018Updated: 02:07 PM Apr 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদেশে ক্যানসারের চিকিৎসা চলছে অভিনেত্রী সোনালি বেন্দ্রের। কঠিন এই সময়ে অভিনেত্রী পরিবারের পাশাপাশি পাশে পেয়েছেন বলিউডের বন্ধুদের। কখনও পরচুলা পরে ভক্তদের সামনে এসেছেন। তো কখনও বিনা পরচুলায়। যখনই এসেছেন সকলের হৃদয় স্পর্শ করতে পেরেছেন। আর এবারও তাই হল।

Advertisement

[পর্দায় এবার অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের গল্প, চরিত্রায়ণে কে?]

‘ইন্ডিয়াজ বেস্ট ড্রামেবাজ’ নামের এক রিয়্যালিটি শোয়ের চূড়ান্ত পর্বের প্রতিযোগীদের সোনালি বিশেষ বার্তা দিলেন। কালো টপ, মাথায় স্কার্ফ জড়িয়ে ও টুপি করে একটি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী৷ ওই ভিডিওটির মাধ্যমে হার-জিতের কথা না মনে রেখেই পারফর্ম করার পরামর্শ দিয়েছেন সোনালি।

[তনুশ্রীর মতো অভিজ্ঞতা হয়েছিল স্বপ্নারও! কোন ঘটনার কথা বললেন অভিনেত্রী?]

ক্যানসারে আক্রান্ত হওয়ার আগে সোনালি এই রিয়্যালিটি শোয়ের বিচারক ছিলেন। তার পর সোনালির জায়গা নেন হুমা কুরেশি। ভিডিওয় তিনি হুমাকেও অভিনন্দন জানিয়েছেন। ভোলেননি অপর দুই বিচারক বিবেক ওবেরয় এবং উমঙ্গ কুমারের নামও।

[জানেন, এই কেল্লাতেই নাকি চার হাত এক হচ্ছে নিক-প্রিয়াঙ্কার!]

শারীরিক অসুস্থতার জন্য বিদেশেই রয়েছেন সোনালি বেন্দ্রে৷ অভিনয়ের সঙ্গেও নিজেকে যুক্ত রাখতে পারছেন না তিনি৷ তবে সোশ্যাল সাইটে সবসময়ই অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রেখেছেন তিনি৷ এই কঠিন পরিস্থিতিতে তিনি পাশে পেয়েছেন গোটা বলিউডকেই৷ সোনালির সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন অনুপম খের৷ আপাতত নিউ আমস্টারডামে ছবির কাজে ব্যস্ত রয়েছেন তিনি৷ জীবনের কঠিন পরিস্থিতিতেও যেভাবে নিজেকে শক্ত রেখে এগিয়ে চলেছে সোনালি, তাই তাঁকে সাহসী বলে আখ্যাও দিয়েছেন অনুপম৷ সোনালিকে ভগবান আরও ক্ষমতা দিন, সেই প্রার্থনাও করেন অভিনেতা৷

The post রিয়্যালিটি শোয়ের প্রতিযোগীদের কী বার্তা দিলেন ক্যানসার আক্রান্ত সোনালি? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement