shono
Advertisement

ক্যানসারকে হারিয়ে দেশে ফিরলেন সোনালি

সোমবার সকালে মুম্বই ফেরেন অভিনেত্রী। The post ক্যানসারকে হারিয়ে দেশে ফিরলেন সোনালি appeared first on Sangbad Pratidin.
Posted: 04:12 PM Dec 03, 2018Updated: 04:12 PM Dec 03, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরে ফিরলেন সোনালি বেন্দ্রে। ক্যানসারকে দূরে ঠেলে এখন অনেকটাই স্বাভাবিক তিনি। সোমবার সকালে নিউ ইয়র্ক থেকে মুম্বই ফেরেন সোনালি। তাঁর সঙ্গে ছিলেন স্বামী গোল্ডি বহেল। তিনি জানিয়েছেন, সোনালি এখন অনেকটাই সুস্থ। তাঁর চিকিৎসা শেষ। কিন্তু তাঁকে নিয়মিত চিকিৎসা করাতে হবে।

Advertisement

পরিণতি পেল প্রেম, খ্রিস্টান মতে বিয়ে হল নিক-প্রিয়াঙ্কার ]

জুলাই মাসে সোনালি বেন্দ্রে জানিয়েছিলেন তিনি ক্যানসারে আক্রান্ত। ইনস্টাগ্রামে তিনি লিখেছিলেন, ‘‘সদ্যই আমার ক্যানসার ধরা পড়েছে৷ নানা পরীক্ষা-নিরীক্ষার পরই এই রোগের কথা জানতে পারি৷ আশাও করতে পারিনি জীবনে এমন ধাক্কা আসবে৷ তবে কঠিন পরিস্থিতিতে যুদ্ধের জন্য তৈরি আছি৷ আমার পরিজন এবং কাছের বন্ধুরা আমাকে ঘিরে রয়েছে৷ আমি সত্যিই আশীর্বাদধন্য যে এতটা পাশে পেয়েছি সকলকে৷ প্রত্যেকের সমর্থন ও ভালবাসাই আমাকে এই লড়াইয়ে অংশ নিতে সাহস জোগাচ্ছে৷’’ এরপরই চিকিৎসা করাতে তিনি নিউ ইয়র্ক রওনা হন।

OMG! প্রথমবার ডেটে গিয়ে প্রিয়াঙ্কার সঙ্গে এমনটা করেছিলেন নিক? ]

আগের মতো এবারও ইনস্টাগ্রামে নিজের মনের কথা শেয়ার করেন অভিনেত্রী। নিউ ইয়র্ক থেকে বিমানে ওঠার আগে তিনি লেখেন, “কথায় বলে দূরত্ব বাড়লে তবে মানুষ তার কদর বোঝে। তা সত্যিই ঠিক। কিন্তু আমাদের ভুলে যাওয়া উচিত নয়, দূরত্ব আমাদের কী শিক্ষা দেয়। আমি মুম্বইয়ে নিজের বাড়ি থেকে বহু দূরে নিউ ইয়র্কে থেকেছি চিকিৎসার জন্য। অনেক লড়াইয়ের মুখোমুখি হয়েছি। অনেক কিছু শিখেছি। কিন্তু এসব কিছুর মধ্যেও মুম্বইকে ভুলতে পারিনি। এবার যখন চিকিৎসা থেকে বিরতি নিয়ে মুম্বই ফিরব, জানতে পেরেছি, তখন কী যে আনন্দ হচ্ছে, ভাষায় বলে বোঝাতে পারব না। নিজের পরিবারের সদস্য, ভালবাসার বন্ধু-বান্ধবদের আবার দেখতে পাব। ভাবলেই মনটা অদ্ভুত রকম একটা খুশিতে ভরে উঠছে।”

The post ক্যানসারকে হারিয়ে দেশে ফিরলেন সোনালি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement