shono
Advertisement

কিয়ারার পাশে বসে ‘বিরাট ম্যাজিক’ দর্শন! তারপরই সোনমের বাড়ি ছুটলেন বেকহ্যাম, কেন?

এইমুহূর্তে ইউনিসেফ-এর কাজের সূত্রেই মুম্বইতে রয়েছেন ইংল্যান্ডের প্রাক্তন ফুটবলার।
Posted: 09:16 PM Nov 15, 2023Updated: 09:16 PM Nov 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধে মুম্বইয়ের ওয়াংখেড়ের গ্যালারিতে যেন চাঁদের হাট। অনুষ্কা শর্মা, রণবীর কাপুর, কিয়ারা আডবানি থেকে শুরু করে সস্ত্রীক হাজির ছিলেন রজনীকান্তও। তবে মধ্যমণি হয়ে নজর কাড়লেন ডেভিড বেকহ্যাম। ইংল্যান্ডের প্রাক্তন ফুটবলার তারকার পাশে বসেই বলিসুন্দরী কিয়ারা আডবানিকে ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচ উপভোগ করতে দেখা গেল। ছিলেন সিদ্ধার্থ মালহোত্রাও। শোনা যাচ্ছে, এদিন রাতেই নাকি সোনম কাপুরের বাড়িতে নৈশভোজে যাবেন ডেভিড বেকহ্যাম।

Advertisement

এইমুহূর্তে ইউনিসেফ-এর কাজের সূত্রেই মুম্বইতে রয়েছেন ইংল্যান্ডের প্রাক্তন ফুটবলার। আর নানা ব্যস্ততার মাঝে ভারতের সেমি ফাইনাল ম্যাচও দেখতে এলেন তিনি। বুধবার প্রায় দিনভর ওয়াংখেড়েতে কাটিয়ে তিনি চলে যাবেন সোনম-আনন্দের মুম্বইয়ের বাড়িতে। যেখানে ডেভিড বেকহ্যামের জন্য বিশেষ নৈশভোজের আয়োজন করেছেন তারকাদম্পতি।

[আরও পড়ুন: বিরাটের বায়োপিকে রণবীর কাপুর! সৌরভের চরিত্র ফসকানোর পর সুবর্ণ সুযোগ, কী বললেন?]

সূত্রের খবর, এই অনুষ্ঠানে উপস্থিত থাকছেন বিটাউনের মোট ২৫ জন। ঘনিষ্ঠ বলয়েই ডেভিডের সঙ্গে নৈশভোজ সারবেন সোনম-আনন্দ। প্রসঙ্গত, সোনমের স্বামী লন্ডনের শিল্পপতি। স্বাভাবিকভাবেই সেখানকার গণ্যমান্য মহলে ওঠাবসা রয়েছে আনন্দ আহুজার। আর সেই প্রেক্ষিতেই প্রিয় ফুটবলার ডেভিড বেকহ্যাম যখন মুম্বইতে, তখন আতিথেয়তার সুযোগ ছাড়েন কীভাবে? সূত্রের খবর, সেখানে নাকি বলিউডের বেশ কজন তারকার সঙ্গে দেখা করবেন ডেভিড বেকহ্যাম।

[আরও পড়ুন: মুর্শিদাবাদের হারানো ছেলেকে বাড়ি ফেরালেন কোয়েল! ভাইফোঁটার সেরা উপহার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement