shono
Advertisement

Breaking News

কথা রাখলেন সোনু সুদ, জলপাইগুড়ির দুস্থ বোনকে বাড়ি বানানোর টাকা পাঠালেন

সোনুর পাঠানো টাকায় ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বাড়ি তৈরির কাজ। The post কথা রাখলেন সোনু সুদ, জলপাইগুড়ির দুস্থ বোনকে বাড়ি বানানোর টাকা পাঠালেন appeared first on Sangbad Pratidin.
Posted: 06:21 PM Aug 06, 2020Updated: 06:21 PM Aug 06, 2020

অরূপ বসাক, মালবাজার: রাখিপূর্ণিমার দিন কথা দিয়েছিলেন, দুস্থ এই বোনকে বাড়ি উপহার দেবেন। বাস্তবেও তাই করে দেখালেন। প্রতিশ্রুতিমতো টাকা পাঠালেন সোনু সুদ(Sonu Sood)। যে অর্থ দিয়ে ইতিমধ্যেই বাড়ি তৈরির কাজ শুরু হয়ে গিয়েছে জলপাইগুড়ি (Jalpaiguri) জেলার লুকসান অঞ্চলের ওই দুস্থ কিশোরীর।

Advertisement

নড়বড়ে বাঁশের খুঁটির শতচ্ছিন্ন প্লাস্টিকে ঢাকা ঘর। পরিস্থিতি এমনই, যে কোনও সময় সেটা ভেঙে পড়তে পারে। লুকসানের ভুট্টাবাড়ি বস্তির মা হারা কিশোরী কৃষ্টি ছেত্রী ও তার পরিবারের এমন দুরাবস্থার কথা টুইটের মাধ্যমে জানতে পেরেছিলেন বলিউড তারকা সোনু সুদ। বাড়ির ছবি-সহ পরিবারটিকে সাহায্যের আরজি জানিয়ে টুইট করেছিলেন এলাকারই এক যুবতী যিনি বর্তমানে রাজস্থানের কোটায় থাকেন, নাম সোনাল সিং। সেই টুইট নজরে আসতেই দুঃস্থদের কাছে কল্পতরু হয়ে ওঠা ওই বলিউড স্টার সাড়া দেন।

পালটা টুইট করে সোনালকে সোনু সুদ জানান, বোন কৃষ্টিকে তিনি বাড়ি উপহার দেবেন। এরপর সেই কথামতোই কাজ করলেন। বুধবার থেকে সপ্তম শ্রেণির ছাত্রী কৃষ্টির জন্য শুরু হয়ে গেল নতুন বাড়ি তৈরির কাজ। এজন্য প্রথম দফায় কিছু টাকাও সোনু পাঠিয়েছেন।

[আরও পড়ুন: ‘দল আর আমিই ছিলাম বাবার প্রায়োরিটি’, শ্যামল চক্রবর্তীর প্রয়াণে শোকস্তব্ধ মেয়ে উষসী]

সোনাল বলেন, “কৃষ্টিদের বাড়ির পরিস্থিতি জানতে পেরে সোনু সুদ যে কিছু একটা করবেন, তা ভেবেই তাঁকে টুইট করেছিলাম। এত দ্রুত সাড়া পাব ভাবিনি। সোনালের টুইট দেখার পরই সোনু এ ব্যাপারে পদক্ষেপ করার দায়িত্ব দেন তাঁর এক সহকারী গোবিন্দ আগরওয়ালকে। ওই সহকারীই এরপর সোনালের সঙ্গে যোগাযোগ করেন।”
গোবিন্দ বলেন, “স্যার কৃষ্টিদের বাড়ির বিষয়টি জানতে পেরেই কিছু করার আগ্রহ প্রকাশ করেছিলেন। তারপর আমরা সোনালের সঙ্গে যোগাযোগ করি। বুধবার থেকে বাড়ি তৈরির কাজ শুরু হয়েছে শুনে খুব ভাল লাগছে। সোনু সুদকেও বিষয়টি জানিয়ে দেওয়া হয়েছে।”

কৃষ্টিদের নুন আনতে পান্তা ফুরোয় অবস্থা। বাবা চন্দ্রবাহাদুর ছেত্রী পরিযায়ী শ্রমিক হিসেবে অসমে থাকতেন। লকডাউনে কাজ হারিয়ে বাড়ি ফিরে আসেন। এখন বেকার। তাঁর তিন মেয়ে ও এক ছেলে। বাড়ির অবস্থা এমনই যে, তিন সন্তান পাড়া-প্রতিবেশীদের বাড়িতে থাকেন। আর সেই ঘটনাই সোনু জানতে পেরে অর্থসাহায্য করেন বাড়ি তৈরির জন্য।

[আরও পড়ুন: মুক্তির দিন ঘোষণা করতেই ফের নেটজনতার রোষানলে মহেশ ভাটের ‘সড়ক ২’, ট্রোলড আলিয়াও!]

The post কথা রাখলেন সোনু সুদ, জলপাইগুড়ির দুস্থ বোনকে বাড়ি বানানোর টাকা পাঠালেন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement