shono
Advertisement

ডার্বির আগে বড় ধাক্কা মোহনবাগানের, চোটের জন্য ছিটকে গেলেন সোনি

প্রতিপক্ষের সেরা অস্ত্র না থাকায় স্বস্তি ইস্টবেঙ্গলে। The post ডার্বির আগে বড় ধাক্কা মোহনবাগানের, চোটের জন্য ছিটকে গেলেন সোনি appeared first on Sangbad Pratidin.
Posted: 11:40 AM Dec 15, 2018Updated: 11:40 AM Dec 15, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডার্বির আগে বড়সড় ধাক্কা মোহনবাগানে। সবুজ মেরুনের প্রাথমিক দলে নেই সোনি নর্ডি। শনিবারের অনুশীলন শেষে ১৮ জনের দল ঘোষণা করা হয়েছে। সেই তালিকায় নাম নেই সোনির। পায়ের পেশিতে চোট নিয়ে চেন্নাই ম্যাচের পর থেকেই ভুগছিলেন সোনি। অবশেষে নিশ্চিত হয়ে গেল, ডার্বিতে হাইতির ম্যাজিসিয়ানের সার্ভিস পাচ্ছেন না কোচ শংকরলাল চক্রবর্তী।

Advertisement

[মরশুমের প্রথম আই লিগ ডার্বি ঘিরে উন্মাদনা, তুঙ্গে টিকিটের চাহিদা]

শুক্রবারই ইঙ্গিত মিলেছিল, ডার্বিতে খেলা অনিশ্চিত সোনির।গতকাল যুবভারতী ক্রীড়াঙ্গনে প্র্যাকটিস গ্রাউন্ডে দলের সঙ্গে অনুশীলনে হাজির হলেও বল নিয়ে মাঠে নামতে দেখা যায়নি সোনিকে। অনুশীলনের শুরুতে বাকিরা বল নিয়ে নামলেও, সোনি মাঠের বাইরে দাঁড়িয়েছিলেন। শুক্রবারই একপ্রস্থ ফিটনেস ট্রেনিং হয় বাগান সমর্থকদের চোখের মণি সোনির। শুক্রবার দু’তিন বার হাঁটতে হাঁটতে মাঠে চক্কর কাটেন তিনি। তারপর ফিজিওর নজরদারিতে সোনির ফিটনেস ট্রেনিং হয়। কখনও সিটআপ-কখনও পায়ে দড়ি বেঁধে পা স্ট্রেচ করে দেখার চেষ্টা, পেশিতে সমস্যা হচ্ছে কিনা। আজও অনুশীলনে একই ছবি দেখা যায়। দলের অনুশীলন শেষে মাঠ থেকে বেরনোর আগেই সোনি সাংবাদিকদের জানিয়ে দেন তিনি ফিট নন। পরে কোচ শংকরলাল চক্রবর্তী জানিয়ে দেন ডার্বিতে খেলার কোনও সম্ভাবনা নেই হাইতির ম্যাজিসিয়ানের। তাঁকে ১৮ জনের প্রাথমিক দলেও রাখা হয়নি।

[বেঙ্গালুরুর কাছে হেরে প্লে অফের অঙ্ক কঠিন করে ফেলল এটিকে]

স্বাভাবিকভাবেই সোনির অনুপস্থিতি ডার্বির আগে বড়সড় ধাক্কা সবুজ মেরুন শিবিরের। আই লিগে এখনও নিজেদের সেভাবে মেলে ধরতে পারেননি দুই স্ট্রাইকার হেনরি-ডিকা। তাই গোলের জন্য সোনির দিকেই তাকাতে হচ্ছে কোচ শংকরলালকে। তাছাড়া প্লে-মেকার হিসেবেও আই লিগের সেরা সোনিই। স্বাভাবিকভাবেই সোনিকে না পাওয়াটা সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে শংকরলালের জন্য। অন্যদিকে, ৩৩ মাস পর ডার্বি জয়ের লক্ষ্য ঝাঁপাচ্ছে ইস্টবেঙ্গল। ডার্বিতে প্রতিপক্ষের সেরা অস্ত্রের না থাকাটা বড় অ্যাডভান্টেজ লাল হলুদ শিবিরের।

The post ডার্বির আগে বড় ধাক্কা মোহনবাগানের, চোটের জন্য ছিটকে গেলেন সোনি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement